Ananda ALo
Ultimate magazine theme for WordPress.

লাক্স আরটিভি স্টার অ্যাওয়ার্ডস বসেছিল তারকার মেলা

যেন তারকাদের মেলা বসেছিল। দেশ সেরা তারকাদের মনমুগ্ধকর পারফরমেন্স, দেশ বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, বিশিষ্টজনদের উপস্থিতিতে এই মেলায় অনুষ্ঠিত হলো লাক্স আরটিভি স্টার অ্যাওয়ার্ডস-এর ৬ষ্ঠ আসর। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত বর্ণাঢ্য এই আনন্দ আয়োজন সাধারণ দর্শকরাও উপভোগ করেছেন সরাসরি আরটিভি’র পর্দায়।

লাক্স ও বেসরকারি টিভি চ্যানেল আরটিভি’র যৌথ আয়োজনে আরটিভিতে প্রচারিত বিভিন্ন নাটক ও অনুষ্ঠানের সেরা শিল্পী কলা-কুশলীদের হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়। পাশাপাশি প্রতিবারের মতো এবারও বিশিষ্ট একজন সাংস্কৃতিক ব্যক্তিত্বকে আজীবন সম্মাননা পদক প্রদান করা হয়। নাট্যজন রামেন্দু মজুমদারকে এবছর এ পদক প্রদানের মাধ্যমে সম্মাননা জানানো হয়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরশুল হামিদ, ঢাকা উত্তরের মেয়র আনিসুল হক ও ব্যারিস্টার ফজলে নূর তাপস, এমপি, বিশিষ্ট কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন ও র‌্যাবের ডিজি বেনজির আহমেদসহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

সম্পর্কিত

ঈদ উপলক্ষে নির্মিত লাক্স সৌরভের গল্প সিরিজের ‘মন তার শঙ্খীনি’ নাটকের জন্য শাহাদাৎ হোসেন এক ঘণ্টার নাটক ও টেলিফিল্ম ক্যাটাগরিতে শ্রেষ্ঠ অভিনেতার পুরষ্কার লাভ করেন। পাশাপাশি তারিক আনাম খান দুটি ভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ অভিনেতা ও বিপাশা হায়াতকে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরষ্কার প্রদান করা হয়।

এবারের লাক্স আরটিভি স্টার অ্যাওয়ার্ডস-এর বিশেষ আকর্ষণ ছিলো লাক্স এমার্জিং স্টার অ্যাওয়ার্ড। এবারই প্রথম এই ক্যাটাগরিতে পুরষ্কার প্রদান করা হয়। পুরষ্কারটি জিতে নেন লাক্স তারকা নতুন প্রজন্মের জনপ্রিয় মুখ, মডেল ও অভিনেত্রী নীলাঞ্জনা নীলা।

জমকালো এই অনুষ্ঠান এরপর আরও বর্ণিল হয়েছে অ্যাওয়ার্ডস প্রদানের ফাঁকে ফাঁকে তারকাদের মনমাতানো সব পারফরমেন্সে। লাক্স তারকা বিদ্যা সিনহা মীম, সাদিয়া ইসলাম মৌ-এর পাশাপাশি মঞ্চে আলো ছড়ান চলচ্চিত্র তারকা পূর্ণিমা, বাপ্পি এবং মডেল ও অভিনেতা সজল। অনুষ্ঠানটি শেষ হয় জনপ্রিয় ব্যান্ড মাইলস-এর পরিবেশনা দিয়ে।

লাক্স আরটিভি স্টার অ্যাওয়ার্ডস ২০১৬-এর কো স্পন্সর ছিলো ইফাদ মাল্টি প্রোডাক্টস লিমিটেড, ড্যানিশ সিমলা চা, মধুমতি ব্যাংক লিমিটেড, সিম্ফোনি, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড। অনুষ্ঠানটির ডায়মন্ড পার্টনার ছিলো পূরবী জুয়েলার্স ও বিউটি পার্টনার ছিলো পারসোনা।