Home বিদেশি বিনোদন ১৭ বছর পর ফিরছে হৃতিক-জাদু

১৭ বছর পর ফিরছে হৃতিক-জাদু

SHARE

সিরিজের চতুর্থ কিস্তিতে পৃথিবীতে ফিরছে ভিনগ্রহের প্রাণী জাদু। বলিউডের সুপারহিট সিনেমা ‘কোই… মিল গ্যায়া’ ভক্তদের আবেগে ফেটে পড়ার সময় আসছে আবার। ২০০৩ সালে মুক্তি পায় হৃতিক রোশন, প্রীতি জিনতা ও রেখা অভিনীত সিনেমাটি। ১৭ বছর পর অভিনেতা হৃতিক রোশন জানালেন, ‘কৃষ ফোর’-এ জাদু ফিরছে। মূলত অদ্ভুত এই প্রাণীর বদৌলতে সিনেমাটির মূল চরিত্র রোহিত ও পরবর্তীতে তার ছেলে কৃষ অসাধারণ ক্ষমতার অধিকারী হয়।

মুম্বাই মিররের প্রতিবেদনে জানায়, ছবির গল্প লিখেছেন পরিচালক ও প্রযোজক রাকেশ রোশন। বর্তমানে ছেলে হৃতিকের সঙ্গে মিলে চিত্রনাট্য চূড়ান্ত করছেন। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই ছবির প্রস্তুতি শুরু হবে। সিনেমার ভিজ্যুয়াল ও কারিগরি বিষয়ে হলিউডের টেকনিশিয়ানদের সাহায্য নেওয়া হবে।

ওই প্রতিবেদনে হৃতিক জানান, জাদু ফিরছে। অবশ্য এর আগে টুইটারে এক প্রশ্নোত্তর সেশনে একই ইঙ্গিত দেন। সিরিজের সর্বশেষ দুই কিস্তিতে নায়িকা হিসেবে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। অক্টোবরে ‘কৃষ ফোর’-এর ঘোষণার পর শোনা যায়, এবার দীপিকা পাড়ুকোনকে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে। তবে চূড়ান্ত কোনো খবর পাওয়া যায়নি এরপর।

শোনা গিয়েছিল চলতি বছরের বড়দিন উপলক্ষে মুক্তি পাবে ‘কৃষ ফোর’। কিন্তু করোনা পরিস্থিতির কারণে স্পেশাল ইফেক্টস সমৃদ্ধ সিনেমাটি সহসা শুটিং ফ্লোরে যাচ্ছে না— এটা অনুমান করাই যায়।