Home আরোও বিভাগ টিভি গাইড সুপার গার্লস টয়া

সুপার গার্লস টয়া

SHARE

বেশকিছু ধারাবাহিক ও খন্ড নাটকের শুটিং নিয়ে ব্যসত্ম রয়েছেন লাক্স চ্যানেল আই তারকা মুমতাহিনা চৌধুরী টয়া। তারমধ্যে উল্লেখযোগ্য হলো ‘সুপার গার্লস’ ধারাবাহিকটি। সমসাময়িক ব্যসত্মতা নিয়ে কথা হলো টয়ার সঙ্গে-

আনন্দ আলো: ‘সুপার গার্লস’ নাটকে আপনার চরিত্রটি কেমন?

টয়া: এই নাটকে দর্শকরা আমাকে একজন অভিনেত্রীর ভূমিকায় দেখছেন পাবেন। একজন অভিনেত্রীর কথাবার্তা, চলাফেরা, আচার ব্যবহার- এক কথায় একজন তরুণ অভিনেত্রীর লাইফস্টাইল কেমন সেটা আমার চরিত্রে ফুটিয়ে তোলার চেষ্টা করছি। মধ্যবিত্ত পরিবারের এই মেয়েটিকে অভিনেত্রী হওয়ার জন্য প্রচুর স্ট্রাগল করতে হয়। নাটকে আমার চরিত্রের নাম ও টয়া।

আনন্দ আলো: নাটকের টয়া আর বাসত্মবের টয়ার মধ্যে পার্থক্য কতোটুকু?

টয়া: বাসত্মব জীবনের টয়া অনেক হাসিখুশি, প্রাণোচ্ছ্বল। আর নাটকের টয়া চরিত্রের প্রয়োজনে ভিন্ন ভিন্ন চেহারা নিয়ে দর্শকের সামনে হাজির হয়।

আনন্দ আলো: বর্তমান ব্যসত্মতা সম্পর্কে বলুন….

টয়া: সুপার গার্লস নিয়েই ব্যসত্ম আছি। নাটকে আমার চরিত্রটি খুব মনে ধরেছে। তাই মনযোগ দিয়ে কাজ করছি। এ নাটকের জন্য অনেকগুলো নাটকের কাজও ফিরিয়ে দিয়েছি। শুধু তাই নয় আগামী ঈদেও হয়তো কাজ করা হবে না শুধু এই নাটকের জন্য। সত্যি কথা বলতে নাটকটি নিয়ে আমি খুব আশাবাদী।

লাইলি মজনু ২০১৬ নিয়ে রওনক!

অভিনেতা রওনক হাসান। নিয়মিত অভিনয় করছেন টিভি পর্দায়। অভিনয়ের বাইরেও রয়েছে তার আরও একটি পরিচয়। তিনি মাঝে মধ্যে নাটক পরিচালনাও করে থাকেন। গেল ঈদেও তিনি নাটক নির্মাণ করেছেন। তারই ধারাবাহিকতায় এবারের ঈদুল ফিতরেও পরিচালনার খাতায় নাম লেখালেন তিনি। নাটকটির নাম ‘লাইলি মজনু ২০১৬’। নাটকটি তিনি নিজেই রচনা করেছেন। থ্রিলার ও ভালোবাসার এ নাটকটিতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, রিচি সোলায়মান, ইনেত্মখাব দিনার, মৌসুমী হামিদ, নাজিরা মৌ ও শিবলী।

ঈশানার ফিরে আসা

Ishanaপ্রযোজক ও অভিনেতা মারুফ খানের দায়ের করা মামলায় জামিন পেয়েছেন লাক্স তারকা ঈশানা। পাঁচ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেছে আদালত। জামিনের পর আবারো পুরোদমে অভিনয় শুরু করেছেন ঈশানা। সম্প্রতি তিনি অংশ নিয়েছেন ‘খাঁটি সোনা’ নামের একটি টেলিছবির শুটিংয়ে। আকাশ রঞ্জনের রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন হাসিনুর রহমান। টেলিফিল্মটির দৃশ্যধারণ চলছে গাজীপুরের পূবাইলে। কথা হল ঈশানার সঙ্গে। তিনি বলেন, ‘টেলিফিল্মটির গল্প বেশ চমৎকার। শুটিং করার সময় ইউনিটের সবাই অনেক মজা করেছি। আশাকরি দর্শকদের একটি ভালো কাজ উপহার দিতে পারবো।’ মামলাটি সম্পর্কে ঈশানা বলেন, ‘নেহায়েত একটা ভুল বোঝাবুঝির জন্য এমন একটা ঘটনা ঘটলো। বিষয়টি এখন আইনিভাবে নিষ্পত্তি হবে। এটা নিয়ে আর কথা বলতে চাই না।’ ঈশানা ছাড়াও ‘খাঁটি সোনা’ টেলিছবিতে আরো অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, শক্তি খান, স্পর্শ, জিয়া তালুকদার, শাহবাজ খান, প্রশানত্ম কুমার কুন্ডু প্রমুখ। নির্মাতা হাসিনুর রহমান জানালেন, আগামী ঈদ অনুষ্ঠান মালায় ‘খাঁটি সোনা’ টেলিফিল্মটি চ্যানেল আইতে প্রচার হবে।