SHARE

ঈদ মানেই বলিউডে সালমান উৎসব! এটা একধরণের রেওয়াজে পরিণত হয়েছে যে, ঈদে ভারতজুড়ে মুক্তি পায় সালমান খানের নতুন ছবি! কিন্তু এবার প্রেক্ষাপট ভিন্ন। কিন্তু তারপরও চাঁদ রাতে সোশাল মিডিয়ায় এসে কথা বললেন তিনি!

কী কথা? না, সিনেমা নিয়ে নয়। কথা বললেন, নতুন ব্র্যান্ড লঞ্চিং নিয়ে। নিজের ব্যবসায়িক উদ্যোগের অংশ হিসেবে চালু করলেন ব্র্যান্ড (FRSH)। শুরুতে তিনি ডিওডোরেন্ট (সুগন্ধি ও জীবাণুনাশক বডি স্প্রে) বাজারজাত করতে চেয়েছিলেন। কিন্তু করোনাভাইরাসের সংক্রমণের ফলে উদ্ভূত পরিস্থিতি বিবেচনায় এই বলিউড সুপারস্টার বাজারে নিয়ে এলেন হ্যান্ড স্যানিটাইজার। করোনার এই সময়ে স্যানিটাইজারের চাহিদা তুঙ্গে। পরিস্থিতির বিচার করেই ডিওডোরেন্ট আনার আগেই স্যানিটাইজারকে বাজারজাত করেছেন তিনি।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই ঘোষণা করে সালমন খান লিখেছেন, ‘আমি আমার নতুন গ্রুমিং এবং পারসোনাল কেয়ার ব্র্যান্ড এফআরএসএইচ চালু করছি। এটি আপনার, আমার, আমাদের সবার ব্র্যান্ড যা আপনাদের কাছে সেরা পণ্য নিয়ে আসবে। স্যানিটাইজার এসে গেছে। যা আপনারা এখানে পাবেন।’

দেশজুড়ে পালিত হচ্ছে ঈদুল ফিতর। ঈদের সময়ই মুক্তি পাওয়ার কথা ছিল সালমানের নতুন ছবি ‘রাধে’। অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বম্ব’ ছবির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা হওয়ার কথা ছিল ছবিটির। কিন্তু করোনাভাইরাসের কারণে দেশব্যাপী লকডাউনের আবহে সেই সম্ভাবনা নেই আর। কোনো ছবিই এ পরিস্থিতিতে আর মুক্তি পাচ্ছে না।