SHARE

করোনাভাইরাস সংক্রমণ ও ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্তদের নিয়ে ব্যস্ত কলকাতার নায়িকা ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী। এর মাঝে শ্যুটিংয়ের অনুমতি মিলতেই দাঁড়ালেন ক্যামেরার সামনে।
ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানায়, লকডাউনের পর শ্যুটিং চালু করার অনুমতি আগেই দিয়েছে ভারত সরকার। পশ্চিমবঙ্গের মন্ত্রী অরূপ বিশ্বাসসহ আর্টিস্ট ফোরাম ও অন্যান্য সিনে সংগঠনগুলোর বৈঠকে ১০ জুন থেকে শ্যুটিং শুরু করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
টলিউডের প্রথম সারির নায়িকা মিমি চক্রবর্তী তারপরই শ্যুটিং শুরু করলেন। নিজের গাওয়া রবীন্দ্রসংগীতের ভিডিও’র জন্য নতুন নিয়ম মেনে কাজ করলেন। সামাজিক দূরত্ব মেনে স্থানীয় রাজারহাট সংলগ্ন এলাকায় শ্যুটিং হলো।
জানা গেছে, অনুরাগীদের আবদার মেটাতেই মিমির এই প্রয়াস। বাংলা সিনেমার প্লে-ব্যাক করার পর নিজের ইউটিউব চ্যানেলে তিনটি হিন্দি সিঙ্গেলস রিলিজ হয়েছে তার। এবার দর্শকের অনুরোধে গাইলেন রবীন্দ্রসংগীত। তার একটি ছোট্ট ভিডিও টুইট করেছেন মিমি।
সংক্রমণের কথা মাথায় রেখেই স্বল্পসংখ্যক ক্রু নিয়ে কাজ করেছেন মিমি। সোমবার থেকে শুরু হয়েছে শ্যুটিং। কালো শাড়ি ও হাতে গিটার নিয়ে প্রকাশ্যে এলো মিমির গানের টিজার।