Home আরোও বিভাগ টিভি গাইড সময়কে এড়িয়ে চলা যাবে না

সময়কে এড়িয়ে চলা যাবে না

SHARE
Mehjabin

গত ঈদে টিভি নাটকে যে ক’জন অভিনেত্রী সবচেয়ে বেশি কাজ করেছেন তারমধ্যে গুণী অভিনেত্রী মেহজাবীন অন্যতম। ঈদে তাকে প্রায় ২৫টিরও বেশি নাটকে দেখা গেছে। সমসাময়িক ব্যস্ততা নিয়ে কথা হলো মেহজাবীনের সঙ্গে-
আনন্দ আলো: ঈদের পর কাজ শুরু করেছেন?
মেহজাবীন: এবার ঈদের আগে আমার বিশাল একটা ধকল গেছে। অনেক নাটকে কাজ করেছি। যার ফলে ঈদের পর একটা সময় নিয়ে শুটিং শুরু করেছি। আমি ঈদে চট্টগ্রাম গিয়েছিলাম। সেখানে ঈদ কাটিয়েছি। অনেক মজার সময়টা কেটেছে। তবে ঘুমিয়েছি বেশি।
আনন্দ আলো: ঈদে নিজের কাজ দেখেছেন?
মেহজাবীন: দেখেছি। তবে নিজের কাজের পাশাপাশি অন্যদের কাজও দেখিছি। অনেক ভালো ভালো গল্পের নাটক এবার নির্মাণ হয়েছে। খুব ভালো লেগেছে।
আনন্দ আলো: টিভি নাটকের বর্তমান অবস্থা কেমন?
মেহজাবীন: খুব ভালো। পৃথিবীর কোনো দেশেই আমাদের মতো এতো নাটক হয় না। প্রোডাকশন, কনটেন্ট, নির্মাণের জন্য এতো ভালো টিম এমন আর কোথাও দেখি না। আমরা ইউনিক হয়ে কাজ করছি, এগিয়ে যাচ্ছি। সবচেয়ে বড় কথা হচ্ছে- এতো কম টাকায় আমাদের এখানে যে ধরনের ফিকশন তৈরি হচ্ছে তা সত্যিই অবাক করার মতো।
আনন্দ আলো: দর্শক এখন তো ইউটিউবের দিকে ঝুঁকছে…
মেহজাবীন: ভালো। যারা টেলিভিশনে একটি নাটক দেখতে পারেননি সেটি ইউটিউবে দেখতে পারছেন। নিজের মতো করে একটি নাটক বারবার দেখতে পারেন। এটা অবশ্যই ভালো একটা দিক। সবচেয়ে বড় কথা হচ্ছে- সময়কে তো আপনি কোনো ভাবেই এড়িয়ে চলতে পারবেন না।
আনন্দ আলো: আপনাকে ধারাবাহিক নাটকে তেমন একটা দেখা যায় না কেনো?
মেহজাবীন: আমার অভিনয় ক্যারিয়ারে খুব কম ধারাবাহিকে কাজ করেছি। এখন তো বলতে গেলে করছিই না। আর ধারাবাহিকের কাজের ধারাবাহিকতা থাকে না বলে এ ধরনের নাটকের প্রতি আমি নিজে আগ্রহী নই।
আনন্দ আলো: চলচ্চিত্রে অভিনয় করবেন বলে শোনা গিয়েছিল…
মেহজাবীন: যা আগে কখনোই দেখিনি কিংবা যে ধরনের গল্পে আগে আমরা কখনোই নির্মাণ করিনি, যদি এমন একটি গল্পে অভিনয়ের সুযোগ থাকে এবং একই সঙ্গে ভালো ও মেধাবী নির্মাতা যদি সেই সিনেমা নির্মাণ করেন তা হলে অবশ্যই অভিনয় করব।