Home বিদেশি বিনোদন শিল্পা শেঠি পরিবার করোনা আক্রান্ত

শিল্পা শেঠি পরিবার করোনা আক্রান্ত

SHARE

ভারতীয় বিনোদন অঙ্গন করোনা সংক্রমণে বিপর্যস্ত। তারকা একের পর এক হচ্ছেন করোনায় আক্রান্ত । প্রাণ হারিয়েছেন কেউ কেউ। বলিউডের জনপ্রিয় নায়িকা দীপিকা পাড়ুকোনও পরিবারসহ করোনায় আক্রান্ত হয়েছেন। এবার শোনা গেল, নায়িকা শিল্পা শেঠির পরিবার করোনায় আক্রান্ত। এমনকি তার এক বছরের মেয়ে সমীষাও এ ভাইরাসে আক্রান্ত। শিল্পার আট বছরের ছেলে ভিয়ানও। তবে এ নায়িকার করোনার রিপোর্ট নেগেটিভ এসেছে।

মুম্বাইয়ের জুহুতে থাকেন শিল্পা শেঠি। একমাত্র শিল্পা বাদে গৃহকর্মী থেকে শুরু করে পুরো পরিবার করোনার শিকার। শিল্পা সামাজিক যোগাযোগমাধ্যমে পরিবারের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন। ইন্সটাগ্রামের এ পোস্টে তিনি লিখেছেন, ‘গত ১০ দিন আমাদের পরিবারের জন্য বেশ কঠিন সময় ছিল। প্রথমে আমার শ্বশুর-শাশুড়ি করোনা পজিটিভ হন। এরপর সমীষা, ভিয়ান, আমার মা আর রাজ করোনায় আক্রান্ত হয়। সব নিয়ম মেনে যে যার নিজের ঘরে আইসোলেশনে আছে। আর চিকিৎসকের পরামর্শমতো চলছে। আমার বাড়ির দুজন গৃহকর্মীও করোনা পজিটিভ। তাদেরও চিকিৎসা চলছে।’

শিল্পা ইন্সটাগ্রাম পোস্টে আরও জানিয়েছেন, তিনি করোনা নেগেটিভ। বলছিলেন, ‘ঈশ্বরের করুণায় সবাই সুস্থতার পথে। আমার পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। আমরা সব নিয়ম মেনে চলছি। বিএমসি কর্মকর্তাদের সহযোগিতার জন্য ধন্যবাদ। আপনি কভিড পজিটিভ হন কিংবা না হন, অবশ্যই মাস্ক পরুন এবং স্যানিটাইজ করতে থাকুন। সুরক্ষিত থাকুন আর মানসিকভাবেও সুস্থ থাকুন।’ কিছুদিন আগে সনি টেলিভিশন চ্যানেলের ড্যান্স রিয়ালিটি শো ‘সুপার ড্যান্সার চ্যাপ্টার ফোর’-এর শ্যুটিং করছিলেন শিল্পা। এই ড্যান্স রিয়ালিটি অনুষ্ঠানে তাকে বিচারকের আসনে দেখা গেছে। শিল্পার পরিবার করোনায় আক্রান্ত হওয়ায় তার জায়গায় দেখা যাবে মালাইকা অরোরাকে। সনি চ্যানেল কর্তৃপক্ষ এ ঘোষণা দিয়েছে। টেলিভিশনটি এ অনুষ্ঠানের একটি নতুন প্রোমো শেয়ার করেছে। সেখানে শিল্পার পরিবর্তে মালাইকাকে বিচারকের আসনে দেখা গেছে।

একটা দীর্ঘ সময় শিল্পা শেঠি, পরিচালক অনুরাগ বসু ও গীতা কাপুর ‘সুপার ড্যান্সার’-এর বিচারকের আসনে ছিলেন। কভিড-১৯-এর কারণে ঘোষিত লকডাউনের জন্য মুম্বাইয়ে এ শোর শ্যুটিং বন্ধ ছিল। মুম্বাইয়ে লকডাউনের কারণে গুজরাটের দমনে নতুন পর্বগুলোর শ্যুটিং হয়েছে। শিল্পা দমনে যেতে পারেননি। শিল্পার পাশাপাশি অনুরাগ বসুও ‘সুপার ড্যান্সার’ থেকে সাময়িক বিরতি নিয়েছেন। এবার শিল্পার অনুপস্থিতির ব্যাপারটি স্পষ্ট হলো।