SHARE

জনপ্রিয় অভিনেত্রী বুবলী সিনেমায় আসেন শাকিব খানের হাত ধরেই। দুজনের জুটিতে বেশ কিছু হিট ছবিও আছে। তবে এবার গুঞ্জন রয়েছে শাকিব খানের সঙ্গে বুবলীর বর্তমান সম্পর্কটা ঠিক ভালো যাচ্ছে না। তাই শাকিবের আগামীর সিনেমাগুলোতে বুবলীকে দেখা যাওয়া নিয়ে রয়েছে সংশয়। এবার নতুন খবর হল, শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমা থেকে শবনম বুবলি বাদ পড়ার খবরটি। সিনেমাটির পরিচালক হিমেল আশরাফ সম্প্রতি আমেরিকা থেকে গণমাধ্যমকে এমন তথ্য জানিয়েছেন। তবে বুবলি এব্যাপারে এখনও কিছু বলছেন না।

পরিচালক বলেন, ‘ এই সিনেমা নিয়ে শাকিব ভাই আমার সঙ্গে নিয়মিতই যোগাযোগ হয়। আমি আমেরিকায় ফিল্ম নিয়ে পড়তে এসেছি। প্রিয়তমা ছবিটি নির্মাণ হবে, তবে গল্পে কিছু পরিবর্তন এনেছি। ফলে আগে চূড়ান্ত হওয়া নায়িকা শবনম বুবলি এই সিনেমায় না থাকার সম্ভাবনাই বেশি, নতুন নায়িকা নেওয়া হবে। এখন গান তৈরির আয়োজন করছি। শিগগিরই দেশে ফিরব এবং সেপ্টেম্বরে সিনেমাটির শুটিং শুরু করব। আশা করছি, আগামী বছরের শুরুতে সিনেমাটি মুক্তি দিতে পারব।

এর আগে ২০১৭ সালে শবনম বুবলিকে নায়িকা চূড়ান্ত করে বেশ আয়োজন করে ‘প্রিয়তমা’ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলো শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। এমন ঘোষণার পর এসকে ফিল্মসের ব্যানারে ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ সিনেমা মুক্তি পেলেও এই সিনেমার কাজ শুরু করতে পারেনি শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠানটি।