Home শীর্ষ কাহিনি প্রচ্ছদ মুখ লাক্স-চ্যানেল আই সুপারস্টার মিষ্টি মেয়ে মেহজাবিন

লাক্স-চ্যানেল আই সুপারস্টার মিষ্টি মেয়ে মেহজাবিন

SHARE

দেখতে ছোট খাটো একজন মানুষ। কিন্তু অসম্ভব রকমের মেধাবী। যে কোনো পরিবারের আদুরের মেয়ের চরিত্রে সহজেই মানিয়ে যান। তার চেহারায় অন্য রকম মায়া আছে। তার হাসি মুখ দেখলে অন্তর জুড়িয়ে যায়। আর কাঁদলে বুকের ভিতরে হাকাকার শুরু হয়। বড় লোকের আদুরে মেয়ে অথবা একেবারেই দীনহীন পরিবারের দুখী মেয়ের চরিত্রেও সহজেই মানিয়ে যান তিনি। আবার প্রেমিকার ভ‚মিকায় অসাধারন তিনি। ‘সংসার সুখের হয় রমনীর গুণে’ এই পরিচিত কথাটি বোধকরি তার জন্যই প্রযোজ্য। বন্ধুর ভ‚মিকায় ‘শেষ পর্যন্ত তোমাকে চাই’ এমনই গুরুত্বপুর্ণ তিনি।
প্রিয় পাঠক, এতক্ষণে নিশ্চয়ই বুঝতে পেরেছেন কার কথা বলছি। হ্যা, বলছি দেশসেরা টিভি অভিনেত্রী লাক্স চ্যানেল আই সুপারস্টার, টিভি নাটকের মিষ্টি মেয়ে মেহজাবিন চৌধুরীর কথা। আনন্দ আলোর গত সংখ্যায় ‘এক মেহজাবিনের কতো চেহারা’ শিরোনামে এক পাতার একটি প্রতিবেদন প্রকাশ হয়েছিল। দেশের বিভিন্ন স্থান থেকে পাঠকের প্রতিক্রিয়া পেয়েছি আমরা। এক পাতাতেই সন্তুষ্ট হতে পারেননি অনেকে। আর তাই মেহজাবিনকে নিয়ে বিশেষ প্রতিবেদন প্রকাশের পরামর্শ দিয়েছেন একাধিক পাঠক। আনন্দ আলো বিশ্বাস করে পাঠকই মূলত একটি পত্রিকার প্রাণ। আর তাই পাঠকের প্রতি সম্মান দেখানোর লক্ষ্যেই এবার প্রকাশ করা হলো মেহজাবিন চৌধুরীকে নিয়ে শীর্ষ কাহিনী।
প্রসঙ্গক্রমে একটি ঘটনার কথা বলি। মেহজাবিন যখন লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় নামেন তখন সংযুক্ত আরব আমিরাতে থাকতেন। বিদেশে থাকার কারণে তার বাংলা উচ্চারণ সাবলীল ছিল না। অনেকেই এনিয়ে বিরূপ মন্তব্যও করেছিলেন। কিন্তু লাক্স চ্যানেল আই সুপারস্টার হিসেবে নির্বাচিত হবার পর মেহজাবিন অসীম ধৈর্য্য শক্তি ও অধ্যবসায়কে কাজে লাগিয়ে টিভি মিডিয়ায় নিজেকে যোগ্য করে তোলার কঠিন সংগ্রাম শুরু করেন। সে কারনেই আজ তিনি দেশসেরা টিভি অভিনেত্রী। তাকে এক নজর দেখার জন্য নিমিষেই ভীড় দেখা দেয়। আমরা অনেকেই কথায় কথায় বলি টিভি নাটকের দর্শক কমে গেছে। এই ধারনা ভুল প্রমাণ করে চলেছেন মেহজাবিন। মেহজাবিন কোনো টিভি নাটকে যুক্ত হলেই সেই নাটকের প্রতি দর্শকের বিপুল আগ্রহ দেখা যায়। এর একটাই কারণ অভিনেত্রী হিসেবে মেহজাবিনকে দেশ-বিদেশের টিভি দর্শক দারুণ পছন্দ করেন। আর তাই তার ব্যাপারে নতুন কিছু জানতে সর্বদাই উম্মুখ থাকেন দেশের মানুষ। অনেকের আগ্রহ মেহজাবিনের ব্যক্তিগত জীবন নিয়ে। বিশেষ করে মেহজাবিন বিয়ে করছেন কবে? মেহজাবিন কী কারও সঙ্গে প্রেম করেন? টিভি নাটকের মতো চলচ্চিত্রেও মেহজাবিনকে দেখার আগ্রহ অনেকের।
এধরনের কত কথাই না ঘুরে বেড়ায় সাধারন মানুষের মনে। আশাকরি আনন্দ আলোর এই শীর্ষকাহিনিতে সব কিছু পরিস্কার হয়ে যাবে। দেশ সেরা টিভি তারকা, লাক্স চ্যানেল আই সুপারস্টার মেহজাবিন চৌধুরীর জন্য রইল আনন্দ আলো পরিবারের প্রাণ ঢালা অভিনন্দন ও
অকৃত্রিম ভালোবাসা।