SHARE
Mehzabin

মেহজাবিন চৌধুরী। চলমান সময়ের টিভি নাটকের সবচেয়ে চাহিদাসম্পন্ন অভিনেত্রী। গত পহেলা ফাল্গুনে এবং ভালোবাসা দিবসে তার বেশ কয়েকটি নাটক, টেলিফিল্ম বিভিন্ন চ্যানেলে এবং ইউটিউবে প্রচার হয়। সবগুলোতেই অনবদ্য অভিনয়ের জন্য প্রশংসা পান দর্শক ও সুধী মহলে। এখন কাজ করছেন বৈশাখ ও ঈদের কিছু নাটকে…
আনন্দ আলো: এখন কোন নাটকের কাজে ব্যস্ত?
মেহজাবিন: বৈশাখের কয়েকটি নাটকের শুটিং করেছি। সামনেই কাজ করবো ঈদের কিছু নাটকের।
আনন্দ আলো: গত ভালোবাসা দিবসের কাজগুলোর কেমন রেসপন্স পেলেন?
মেহজাবিন: অনেক নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছি গত পহেলা ফাল্গুন এবং ভালোবাসা দিবসে। সবগুলো নাটকেই দর্শক আমার অভিনয় আনন্দচিত্তে উপভোগ করেছে। বিশেষ করে জোভানের সঙ্গে ‘বেস্ট ফ্রেন্ড’ নাটকটি প্রচারের পর খুব ভালো সাড়া পেয়েছি। অন্যদিকে ‘টুকরো প্রেমের টান’ এবং অপূর্ব ভাইয়ের সঙ্গে ‘তুমি যদি বল’ প্রচার হয়। এ ছাড়া ফাহাদ আল মুক্তাদিরের গল্প অবলম্বনে মাবরুর রশীদ বান্নাহর চিত্রনাট্য ও পরিচালনায় একটি ইউটিউব চ্যানেলে প্রচার হয় নাটক ‘বেকার’।
আনন্দ আলো: আপনাকে বেশি অপূর্বর সঙ্গে নাটকে দেখা যায়…
মেহজাবিন: ফেসবুক-ইউটিউবে ‘বড় ছেলে’ নিয়ে অনেক আলোচনা হয়েছে। এত আলোচনা হবে, এত সাড়া ফেলবে তা বুঝিনি। পরিচিতদের অনেকেই ফোনে ও ইনবক্সে বলেছেন, টেলি ছবিটি দেখে তারা কেঁদেছেন। আমি নিজেও কিন্তু সত্যি সত্যিই কেঁদেছিলাম। সেই নাটকের পর থেকে অপূর্ব ভাইয়ের সঙ্গে নির্মাতারা জুটি বেঁধে নাটক নির্মাণ করতে থাকেন।
আনন্দ আলো: চলচ্চিত্রে কবে দেখা যাবে?
মেহজাবিন: আমার সিনেমায় অভিনয়ের কোনো পূর্বের অভিজ্ঞতা নেই। এদিকে নাটকে নিয়মিত অভিনয় করছি। সিনেমায় গিয়ে নিজেকে কতটুকু খাপ খাওয়াতে পারব সেটাও বেশ গুরুত্বপূর্ণ। তবে ভালো গল্প, ভালো পরিচালক, ভালো সহশিল্পী পেলে আর সবকিছু ব্যাটে-বলে মিলে গেলে কাজ করব।
আনন্দ আলো: বিয়ে করছেন কবে?
মেহজাবিন: বিয়ে নিয়ে আপাতত ভাবছি না। যেহেতু আমার কোনো প্রেম নেই, তাই মা-বাবার সম্মতিতে ভালোবেসেই বিয়ে করব।