SHARE

সারেগামাপা খ্যাত মইনুল আহসান নোবেল আর বিত যেন একে অন্যের পরিপূরক। যার ক্যারিয়ারের শুরুই ছিল নানা বিতর্কের জন্ম দিয়ে। বেফাঁস কথাবার্তা, সিনিয়র শিল্পীদের সম্পর্কে বাজে মন্তব্য করে ও একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে সমালোচনার শিকার হয়েছেন অনেকবার। যার কারণে নোবেলের সেই গ্রহণযোগ্যতা আর নেই। সম্প্রতি তিনি আলোচনায় এসেছেন গোপনে তৃতীয় বিয়ে করে। এই বিয়েও তাকে করেছে সমালোচিত ।

ঘটনা এখানেই শেষ নয়। শোনা যাচ্ছে, ভারতে অপেক্ষা করছে তার জন্য গ্রেফতারি পরোয়ানা। দেশটিতে পা রাখলেই আটক করা হবে তাকে, সম্প্রতি এমন খবরই প্রকাশ করেছে ভারতীয় বাংলা গণমাধ্যমগুলো।

জানা যায়, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কুরুচিকর পোস্ট করায় তার বিরুদ্ধে ত্রিপুরা পুলিসের কাছে একাধিক ধারায় মামলা হয়েছে। ত্রিপুরা পুলিস সূত্র বলছে, নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ত্রিপুরার দক্ষিণ জেলার বিলোনিয়া শহরের বাসিন্দা সুমন পাল। ইতিমধ্যেই সুমন পালের দায়ের করা অভিযোগের প্রতিলিপি ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়, বাংলাদেশ হাই কমিশন ও ত্রিপুরা জেলা পুলিস সুপারের কাছে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করে স্ট্যাটাস দেন নোবেল। তার এই পোস্টের সমালোচনা করেন বাংলাদেশ-ভারতের নাগরিকরা। ঘটনার ঠিক পরেই বাংলাদেশের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ‘র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন’ (RAB)-এর জেরার মুখে পড়তে হয়।