SHARE

জনপ্রিয় চিত্র নায়িকা নুসরাত ফারিয়া বিয়ের ঘোষণা দেওয়ার সাথে সাথেই এক ধাক্কায় ফেসবুক অর্থাৎ সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ১০ হাজার ফলোয়ার কমেছে। ফারিয়া স্বয়ং এই তথ্য প্রকাশ করেছেন একটি অন লাইন মিডিয়ায়। তাকে প্রশ্ন করা হয়, বাগদানের ঘোষনা দিয়েছেন। এর মধ্যে জীবন ও চারপাশের কোনো পরিবর্তন দেখতে পাচ্ছেন? জবাবে ফারিয়া বলেছেন, বিয়ের খবর পেয়ে আমার ফলোয়ার এক ধাক্কায় ১০ হাজার কমেছে। এছাড়া বাকি সব কিছুই স্বাভাবিক আছে। অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। এখনও জানাচ্ছেন। খুব ভালো লাগছে।
নুসরাত ফারিয়ার হবু বরের নাম রনি রিয়াদ রশীদ। এক সময় বাংলাদেশে একটি মুঠোফোন কোম্পানীতে গুরুত্বপুর্ণ দায়িত্ব পালন করেছেন। বর্তমানে একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠানের পরামর্শক। পাশাপাশি অস্ট্রেলিয়ায় চাকরি করছেন। সাবেক সেনা প্রধান এম হারুন-অর-রশীদ বীর প্রতীক হলেন রনির বাবা। রনির মা অর্থাৎ নুসরাত ফারিয়ার হবু শাশুড়ি লায়লা নাজনীন গান করেন। তিনি বিটিভির তালিকাভুক্ত শিল্পী।
রনির সাথে ফারিয়ার পরিচয় হয়েছিল ২০১৪ সালে। তারপর বন্ধুত্ব গাঢ় হয়। এক কথায় রনি সম্পর্কে মন্তব্য করতে গিয়ে নুসরাত ফারিয়া বলেন, সে আমার সুপার হিরো। আমার হবু বরের মতো এমন ভালো মনের মানুষ আমি আর দেখিনি।
এতদিন আপনাকে যারা ভালোবেসেছে, আপনার প্রতি ক্রাশ- তাদের কী বলবেন? এমন এক প্রশ্নের জবাবে ফারিয়া বলেছেন, ‘আমি মানুষ। আমাকেও বিয়ে করতে হবে এবং একজনকেই বেছে নিতে হবে। সুতরাং ব্যাপারটা মেনে নিন। আপনার জন্যও হয়তো এমনই ভালো সময় অপেক্ষা করছে…