Home প্রতিবেদন বিশ্বের সবচেয়ে আধুনিক স্বাস্থ্যসেবা এখন মালয়েশিয়ায়

বিশ্বের সবচেয়ে আধুনিক স্বাস্থ্যসেবা এখন মালয়েশিয়ায়

SHARE

২০২০ সালে প্রথমবারের মতো মালয়েশিয়া বর্ষব্যাপী স্বাস্থ্যসেবার ট্রাভেল ক্যাম্পেইন “মালয়েশিয়া ইয়ার অফ হেলথ কেয়ার ট্রাভেল ২০২০” শুরু করবে। এই ক্যাম্পেইনের মাধ্যমে সবাইকে মালয়েশিয়ার সর্বাধুনিক চিকিৎসা সেবা গ্রহণের পাশাপাশি আকর্ষণীয় পর্যটন স্থানগুলো উপভোগ করতে আমন্ত্রণ জানানো হচ্ছে।
“মালয়েশিয়া ইয়ার অফ হেলথ কেয়ার ট্রাভেল ২০২০” ক্যাম্পেইনের আওতায় মালয়েশিয়ায় সর্বাধুনিক স্বাস্থ্যসেবা, হেলথ কেয়ার এবং ট্রাভেলের বিভিন্ন অফার খুব সহজেই উপভোগ করা যাবে।
প্রতিবছর ১০ লক্ষেরও বেশি মানুষ স্বাস্থ্যসেবার জন্য মালয়েশিয়ায় ভ্রমণ করে তাই এই ভ্রমণকে সুন্দর এবং আরো উন্নত করতেই আমাদের এই আয়োজন।
ভিজিট মালয়েশিয়া ২০২০-এ স্বাস্থ্যসেবা নিতে আসা প্রত্যেক ব্যক্তিকে “মালয়েশিয়া ইয়ার অফ হেলথ কেয়ার ট্রাভেল ২০২০” ক্যাম্পেইনে স্বাগত জানানো হচ্ছে। সেই সাথে তারা মালয়েশিয়ার অপরূপ প্রাকৃতিক সৌন্দর্যও উপভোগ করতে পারবেন, যা দক্ষিণ পূর্ব এশিয়ার লীলাভূমি। আরো পাবেন সমুদ্র সৈকতে রৌদ্র স্নান, শীতল অনুভূতি এবং জঙ্গলের মনোরম সৌন্দর্য যা আপনাকে আরো দ্রুত সুস্থ্য করে তুলবে।
আপনার অপেক্ষায় ডা. ইংগেঙ : ডা. ইংগেঙের সাথে দেখা হয়েছে? ইংগেঙ আমাদের প্রিয় এবং বন্ধুত্বপূর্ণ মাস্কট পাখি যিনি আপনাকে হাসি খুশি রাখার কৌশল জানেন! আমাদের ইভেন্টগুলোতে এসে ডা. ইংগেঙের সাথে দেখা করুন, আর মনটাকে সতেজ করে তলুন।
ইনসাইট: ২০২০ সালে বিভিন্ন ইভেন্টের মধ্যে আপনার জন্য একটি আকর্ষণীয় ইভেন্ট হলো “মালয়েশিয়া ইয়ার অফ হেলথ কেয়ার ট্রাভেল ২০২০”, এটি এই অঞ্চলের মেডিকেল ট্রাভেল কনফারেন্স। গতবছরের ২৪ এবং ২৫ সেপ্টেম্বর একটি সফল “ইনসাইট ২০১৯” অনুষ্ঠিত হয়েছে, ফোর সিজনস হোটেল কুয়ালালামপুরে ।
এই বছর, “ইনসাইট ২০২০” নেটওয়ার্কিং এবং জ্ঞান বিনিময়ের সাথে আন্তর্জাতিক অঙ্গনে ছড়িয়ে পড়ার মাধ্যমে একটি বড় সুযোগ তৈরি করেছে। “ইনসাইট ২০২০” এ আপনার বুকিং এর জন্য ইমেইল করুন: ধহফৎব.িড়য@সযঃপ.ড়ৎম.সু অথবা বিস্তারিত জানতে কিউআর কোডটি স্ক্যান করুন।