SHARE
Momo

এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। সিনেমা ও নাটক- দুই মাধ্যমেই রয়েছে তার সম ব্যস্ততা। বছরের শেষ দুই মাসে তার অভিনীত দুটি ছবি মুক্তির কথা রয়েছে। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক বিষয় নিয়ে কথা বলেছেন তিনি।
আনন্দ আলো: বর্তমানে কী কাজ করছেন?
মম: চলতি মাসে ‘স্বপ্নের ঘর’ ও ‘দহন’ নামে দুটি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবি দুটির প্রচারণা নিয়ে ব্যস্ত আছি। পাশাপাশি কয়েকটি খÐ নাটকের শুটিংও শেষ করেছি। নাটকগুলো বিভিন্ন চ্যানেলে প্রচার করা হবে।
আনন্দ আলো: ছবি দুটির কাহিনী কেমন?
মম: দুটি ছবির গল্প একেবারই ভিন্ন। এরই মধ্যে স্বপ্নের ঘর একটি ভৌতিক গল্প নিয়ে নির্মিত। দহন ছবিতে আমি সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছি। এরই মধ্যে ছবিগুলোর ট্রেলার প্রকাশ হয়েছে। এগুলো দেখার জন্য দর্শকদের মধ্যে বেশ উৎসাহ লক্ষ করেছি। দুটি ছবি নিয়েই আমি আশাবাদী।
আনন্দ আলো: সামনে আর কোনো সিনেমায় দেখা যাবে আপনাকে?
মম: ‘মন ফড়িং’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। শিগগিরই শুটিং শুরু হবে। এ পর্যন্ত যে ক’টি ছবিতে অভিনয় করেছি, সে ধরনের গল্প ও ভালো চরিত্র পেলে সামনে আরও অভিনয় করব।
আনন্দ আলো: কোন বিশেষ কোনো চরিত্র আছে যেটাতে অভিনয় করতে চান?
মম: হ্যাঁ। আমাদের প্রধানমন্ত্রীর চরিত্রে অভিনয় করতে চাই। একজন প্রধানমন্ত্রীর জীবনযাপন, তার সুখ-দুঃখ সব মিলিয়ে যেভাবে দিন কাটে ঠিক সে রকম চরিত্রে অভিনয় করার ইচ্ছা আছে।
আনন্দ আলো: ভবিষ্যৎ পরিকল্পনা কী?
মম: আমি ভবিষ্যৎ নিয়ে ভাবি না। বর্তমান সময়টি ঠিকঠাক মতো পরিচর্যা করে চলতে পারলেই ভবিষ্যৎ ভালো হবে। এ মুহূর্তের কাজই সত্যি। বর্তমানে যে মানুষের সঙ্গে আছি, যেমন আছি তা-ই সত্যি। তবে ভালো কাজ করে যেতে চাই- এটাই প্রত্যাশা।