SHARE

২০১৭ সালে বিগ বাজেটে নির্মিত হয় ‘বেওয়াচ’ সিনেমাটি। এটি ব্যবসায়িক সাফল্য পেলেও প্রশংসা পায়নি সমালোচকদের। উল্টো বেশ সমালোচিতই হয়েছে এই ফিল্ম। আর হলিউড নায়িকা পামেলা অ্যান্ডারসনের মনও যে জয় করতে পারেনি তা তার কথাতেই স্পষ্ট। তিনি বলেছেন, ‘অনেক টাকা খরচ করেও ‘বেওয়াচ’ সিনেমা খুব একটা কিছু দেখাতে পারেনি।’

প্রিয়াঙ্কা চোপড়া, ডোয়েন জনসন অভিনীত এই সিনেমাটি নাকি মোটে পছন্দ হয়নি পামেলার। এটি পামেলার নব্বই দশকের টিভি সিরিজ ‘বেওয়াচ’ – এর অনুপ্রেরণাতেই তৈরি। সিরিজে পামেলা সিজে পার্কারের ভূমিকায় অভিনয় করেছিলেন। লস অ্যাঞ্জেলিস কাউন্টি, ক্যালিফোর্নিয়া, হাওয়াই বিচে লাইফগার্ডদের জীবনের উপর ভিত্তি করে তৈরি হয়েছিল এই সিরিজ। বিতর্কিত এই সিরিজ জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ পামেলা অ্যান্ডারসন, সেটা অনেক সমালোচকই স্বীকার করেছিলেন।

বিটিতে পামেলা তার সহ-অভিনেতা ডেভিড হ্যাসেলহফের সঙ্গে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেন। ‘ওয়াচ হোয়াট হ্যাপেনস লাইভ উইথ অ্যান্ডি কোহেন’ অনুষ্ঠানে পামেলা বলেন, ‘এই ‘বেওয়াচ’-এর মতো সিরিজ ফিল্মে পরিণত করা অর্থহীন। ২০১৭ সালের বিশাল বাজেটের এই ছবি এমন কিছু দেখাতে পারেনি যা কম বাজেটের সিরিজে ছিল না। ‘৬৫ মিলিয়ন মার্কিন ডলার খরচ করে যা দেখানো হয়েছে, পাঁচ মিলিয়নেই তা আমরা দেখিয়ে ছিলাম।’ এতে নতুনত্ব কোথায়?,’ প্রশ্ন পামেলার। তার মতে সৃষ্টিশীলতা থাকলে কম খরচেও সিনেমা বানানো সম্ভব।