Home আরোও বিভাগ টিভি গাইড নতুন বছরে নতুন খবর নিয়ে আসবো

নতুন বছরে নতুন খবর নিয়ে আসবো

SHARE

চলচ্চিত্রে ব্যস্ততার ফলে মাঝে কিছুটা নাটক থেকে দূরে থাকলেও আবারো টিভি নাটকে উপস্থিত হয়েছেন মাহফুজ আহমেদ। অভিনয়ের পাশাপাশি তিনি নিয়মিত টিভি নাটক পরিচালনাও করছেন। গত ঈদে তার অভিনীত ও পরিচালিত কয়েকটি নাটক-টেলিফিল্ম দেখতে পেরেছেন দর্শকরা। অভিনয় এবং সমসাময়িক বিভিন্ন বিষয়ে কথা হলো তার সঙ্গে-

আনন্দ আলো: গত দুই ঈদেই আপনার অভিনীত ও পরিচালিত নাটক ভক্তরা দেখেছেন মাহফুজ আহমেদ: মিডিয়া সংশ্লিষ্ট সবারই ঈদের মাসখানেক আগে থেকেই ঈদ উৎসবের আয়োজন শুরু হয়ে যায়। সেদিক থেকে বলতে গেলে, জুলাই মাস থেকে আমি ঈদের কাজ শুরু করেছিলাম। কোরবানি ঈদের আগের রাত পর্যন্ত আমার শুটিং চলছিল।

আনন্দ আলো: গত ঈদে আপনাকে বেশ কয়েকটি নাটক- টেলিফিল্মে ভিন্ন রকম কিছু চরিত্রে দেখা গেছে-

মাহফুজ আহমেদ: এবার ভক্তরা আমাকে ভিন্ন ভিন্ন রূপে আবিষ্কার করেছেন। ঈদ উপলক্ষে আমার অভিনীত ও নির্মিত প্রতিটি নাটকই মানসম্মত হয়েছে। তাছাড়া আমি একটি অনুষ্ঠান উপস্থাপনাও করেছি। এর নাম ‘আমি আছি থাকব’। এই অনুষ্ঠানের মাধ্যমে প্রথমবারের মতো সঙ্গীতশিল্পী সাবিনা ইয়াসমীন এবং চিত্রনায়িকা কবরীকে একসঙ্গে দেখা গেছে। অনুষ্ঠানটিতে সাবিনা ইয়াসমিন সম্পর্কে স্মৃতিচারণ করেছেন আলম খান, আনিসুল হক, গাজী মাজহারুল আনোয়ার এবং আলাউদ্দীন আলী। অনুষ্ঠানটি ঈদে এটিএন বাংলায় প্রচারিত হয়।

আনন্দ আলো: আর ঈদে পরিচালক মাহফুজ আহমেদের সাড়া পেয়েছেন কেমন?

মাহফুজ আহমেদ: ঈদ উপলক্ষে এনটিভির জন্য একটি নাটক নির্মাণ করেছি। এর নাম ‘তুমি আমাকে বলোনি’। নাটকটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন নোবেল ও অপি করিম। এর আগে আমার পরিচালনায় ৯ বছর আগে তারা একটি টেলিছবিতে অভিনয় করেছিলেন। সেটার নাম ছিল ‘গুডবাই সিনোরিনা’। আগেরটির মতো এটিরও বেশ সাড়া পেয়েছি।

আনন্দ আলো: নতুন কোনো চলচ্চিত্রের খবর আছে কী?

মাহফুজ আহমেদ: এই মুহূর্তে নাই। তবে নতুন বছরে নতুন খবর নিয়ে আসবো। এবার ভিন্নরকম একটি গল্পের সিনেমা বানাবো। যেটা বিগ বাজেটের ছবি হবে।