Home আরোও বিভাগ টিভি গাইড দেখি সামনে কারও প্রেমে পড়তে পারি কিনা!

দেখি সামনে কারও প্রেমে পড়তে পারি কিনা!

SHARE
JOTIKA-JOTY

টিভি নাটকে দীর্ঘদিন ধরেই পথ চলেছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। পাশাপাশি চলচ্চিত্রেও রয়েছে তার বিচরণ। বর্তমান ব্যস্ততা নিয়ে তিনি কথা বলেছেন আনন্দ আলো’র সঙ্গে-

আনন্দ আলো: নতুন কী কাজ করছেন?

জ্যোতিকা জ্যোতি: ঈদের পর প্রচার চলতি ধারাবাহিকের শুটিং নিয়ে ব্যস্ত আছি। এ মুহূর্তে মোট পাঁচটি নতুন ধারাবাহিকে অভিনয় করছি। এগুলো হলো সৈয়দ শাকিলের পরিচালনায় ‘উল্টোস্রোত’, জুয়েল শরীফের ‘কথা ও অন্যান্য’, নরেশ ভূঁইয়ার ‘রেগে গেলেন তো হেরে গেলেন’, বর্ন নাথের ‘কবি, কুসুম ক্যাক্টাস’ ও শ্রাবণ চৌধুরীর ‘আপন ঠিকানা’। এছাড়াও কিছু স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়েও কথা চলছে। খুব শিগগিরই নতুন খবর দিতে পারবো।

আনন্দ আলো: আপনাকে বিজ্ঞাপনে কম দেখা যায়- জ্যোতিকা জ্যোতি: কম দেখা যায় বললে ভুল হবে। আসলে মনের মতো হচ্ছে না বলে আগের মতো নিয়মিত করি না। তবে চলতি বছর একটি বইয়ের বিজ্ঞাপনের মডেল হয়েছি। ভাল পণ্য ও নির্মাতা পেলে অবশ্যই বিজ্ঞাপনে নিয়মিত কাজ করবো।

আনন্দ আলো: চলচ্চিত্রে অভিনয়ের কি খবর?

জ্যোতিকা জ্যোতি: হুমায়ূন আহমেদের লেখা গল্প নিয়ে নির্মিত ‘অনিল বাগচীর একদিন’ ছবিটি সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে। এই বছরের শেষদিকে এটি মুক্তির কথা রয়েছে। ছবিটি পরিচালনা করেছেন মোরশেদুল ইসলাম। আর নতুন আরও কিছু ছবির ব্যাপারে কথা চলছে। তবে এখনও সব চূড়ান্ত হয়নি।

আনন্দ আলো: অনেকের প্রেম-বিয়ের খবর পাওয়া যায়। আপনার খবর কী? জ্যোতিকা জ্যোতি: আগে প্রেমে পড়তে হবে তো। আর আমি পড়লেই হবে না, ওই পক্ষকেও পড়তে হবে। প্রেম তো এমন, কখন কার সঙ্গে হয় কেউই জানে না। দেখি সামনে কারও প্রেমে পড়তে পারি কিনা।

আনন্দ আলো: ভবিষ্যৎ কোনো পরিকল্পনা? জ্যোতিকা জ্যোতি: পরিকল্পনা করে চলা হয় না আমার। স্বপ্ন নিয়ে চলি। ভবিষ্যৎ সব স্বপ্ন অভিনয় নিয়ে, চলচ্চিত্র নিয়ে। স্বপ্ন দেখি একটা ফিল্ম কোম্পানি করার। জানিনা সেটা হবে কিনা। তবে স্বপ্নটি দেখছি।