SHARE

দর্শক প্রসংশায় ভাসছে করোনার ঈদ নাটক ‘উপহার’। এক বৃদ্ধ বাবা, ছেলে ও ছেলের বৌ নিয়ে রচিত নাটক ‘উপহার’। আলোচিত নাটক ‘বড় ছেলে’ খ্যাত নির্মাতা মিজানুর রহমান আরিয়ান নির্মাণ করেছেন এ নাটকটি। লকডাউনের মাঝে এই ঈদ নাটকটি দর্শকের প্রশংসায় ভাসছে। মিজানুর রহমান আরিয়ানের রচনা-পরিচালনায় এই নাটকের প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত, আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী।

সিএমভি প্রযোজিত ‘উপহার’ নাটকটি ইউটিউবে প্রকাশ হওয়ার পর ৮ জুন পর্যন্ত ২৬ লাখের বেশি ভিউ হয়েছে। নাটকটিতে দেখানো হয়েছে মধ্যবিত্ত পরিবারের টানাপড়েন আর বৃদ্ধ বাবাকে অবহেলার গল্প। যা দেখে দর্শক চোখের পানি ফেলছেন। নাটকটির কমেন্ট বক্সে অনেকে মন্তব্য করছেন। যেমন একজন দর্শক লিখেছেন , ‌‌‘কান্না যেন থামছেই না আমার। অনেক ভালো লেগেছে। আসলেই বাবা তুমি সাধারণ হয়েও অসাধারণ, ভালোবাসি বাবা।’ আবার কেউ বলছেন, ‘লকডাউনে থেকে বহুদিন পর বাবা-মায়ের সঙ্গে নাটকটি দেখলাম।’

পরিচালক বলেন, এ পর্যন্ত তিনি অনেক নাটক বানিয়েছেন। বেশিরভাগই জনপ্রিয়তা পেয়েছে। তবে এরমধ্যে মাত্র ২/৩টি নাটক থেকে তিনি পেয়েছেন শতভাগ পজেটিভ প্রশংসা। সেই তালিকায় এবার যুক্ত হলো ‌‘উপহার’। যে নাটকটির জন্য তিনি এখনো কোনও নেতিবাচক মন্তব্য পাননি।