SHARE
JOy-Sani

দুই তারকার দেখে নিব টাইপের লড়াই শুরু হয়েছে। তবে সেটা চলছে ফেসবুকে। লড়াইয়ে অবতীর্ন দুই তারকার একজন হলেন বিশিষ্ট নায়ক ওমর সানী। অন্যজন হলেন এই সময়ের আলোচিত টিভি উপস্থাপক অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। কিছুদিন আগে এটিএন বাংলায় প্রচারিত ‘সেন্স অব হিউমার’ নামক একটি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওমর সানী ও তার স্ত্রী দেশের চলচ্চিত্রের মিষ্টি মেয়ে খ্যাত তারকা মৌসুমী। শাহরিয়ার নাজিম জয় ছিলেন অনুষ্ঠানটির পরিকল্পনাকারী ও উপস্থাপক। জয় সেই অনুষ্ঠানে ওমর সানী ও মৌসুমীকে বেশ কিছু ব্যক্তিগত প্রশ্ন করেছেন। অধিকাংশ প্রশ্নের উত্তর দিয়েছেন মৌসুমী। অনুষ্ঠানটি প্রচারের পর ওমর সানী জয়ের বিরুদ্ধে নানা কথা বলতে শুরু করেন। জয়কে তিনি স্টুপিড বলেছেন। জয়ও কম যান না। ওমর সানীর নাম উল্লেখ না করে তাকে তিনি ‘হতাশাগ্রস্ত অভিনেতা’ হিসেবে আখ্যা দিয়েছেন। এই নিয়ে দু’জনের মধ্যে চলছে ফেসবুক যুদ্ধ।

ওমর সানী ফেসবুকে লিখেছেন, জয়ের সেন্স অব হিউমার নিয়ে আমি আগেও একবার বলেছি আবারও একই কথা বলছি।

মৌসুমীকে সে আপা বলে। আপার প্রতি যে সম্মান দেখাতে হয় তা কি সে দেখিয়েছে তার অনুষ্ঠানে? সে কি করে বলে যদি ওমর সানী ভাই আপনাকে বিয়ে না করতো তাহলে আমি করতাম। এটা কোন ধরনের ভদ্রতা।

শাবনূরকে সে বলেছে তার সন্তান কেন রিয়াজের চেহারার? এটা কি অশ্লীলতা নয়?

মাহিয়া মাহীকে সে বলেছে স্বামী থাকা সত্তে¡ও সে জাজের সঙ্গে লিভ টুগেদার করছে কী? কোনো অনুষ্ঠানে ব্যক্তিগত বিষয় তুলে আনাই কি সেন্স অব হিউমার?

জন নন্দিত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের স্ত্রী শাওনকে সে বলেছে স্যারের অবর্তমানে সে তাকে বিয়ে করতে পারে কি না। এটা কেমন প্রস্তাব। কোনো ভদ্রলোক ক্যামেরার সামনে কাউকে এভাবে প্রশ্ন করতে পারে?

বিশিষ্ট রাজনীতিবিদ শামীম ওসমানকে সে বলেছে মৌসুমীকে নিয়ে লং ড্রাইভে যেতে চান কি না। এখানে মৌসুমী আসবে কেন? সেতো কোনো রাজনীতির সঙ্গে জড়িত নয়। তাহলে কেন তাকে জড়ানো হবে এসব বিষয়ে?

এদিকে ওমর সানীর অভিযোগের জবাব দিতে গিয়ে শাহরিয়ার নাজিম জয় সানীকে হতাশাগ্রস্ত অভিনেতা বলে সম্মোধন করেছেন। ওমর সানীর নাম না উল্লেখ করে জয় বলেছেন, “আমাদের একজন হতাশাগ্রস্ত সিনিয়র অভিনেতা আছেন। তিনি একজন পরিচালকও বটে। দোয়া করি তিনি তাড়াতাড়ি মানসিক ভাবে সুস্থ হয়ে উঠুন। আজে বাজে কথা না ছড়িয়ে তার উচিত বিশ্রামে থাকা। অন্যথায় হয়তো একদিন নিগৃহীত হতে পারেন। সৃষ্টিকর্তা তার মঙ্গল করুন…