SHARE

‘জোকার’-এর মতো শক্তিশালী খল চরিত্রে অভিনয় করার ইচ্ছা আয়ুষ্মান খুরানার বহুদিনের। সম্প্রতি ইনস্টাগ্রামে এমনটাই জানিয়েছেন এই তারকা। আয়ুষ্মান খুরানা ইনস্টাগ্রামে ‘জোকার’ রূপের একটি ছবি পোস্ট করেছেন। আর্টওয়ার্কটি তৈরি করেছেন স্বপ্নিল পাওয়ার। ‘জাস্ট ইম্যাজিন’ সিরিজের জন্য এই ছবি তৈরি করেছেন স্বপ্নিল। এর আগে তিনি এই সিরিজে বরুণ ধাওয়ান, ভিকি কৌশল এবং রণবীর সিং-এর ছবি ব্যবহার করে আর্টওয়ার্ক তৈরি করেছিলেন। তবে সবচেয়ে বেশি সাড়া ফেলেছে আয়ুষ্মানের ছবিটি।

ইনস্টাগ্রামের পোস্টে আয়ুষ্মান লিখেছেন, ‘উন্মাদ, শীতল, খারাপ, ঠক কিন্তু চমকপ্রদ, জিনিয়াস। আমি বরাবরই জোকার এর মতো কোনও খল চরিত্রে অভিনয় করতে চেয়েছি। ধন্যবাদ স্বপ্নিল আমার মনের কথাটি বোঝার জন্য এবং এই অসাধারণ আর্টওয়ার্কের জন্য।’ কিছুদিন আগেই আয়ুষ্মান খুরানা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলে যে তিনি স্প্যানিশ ওয়েব সিরিজ মানি হেইস্টের প্রফেসর-এর মতো চরিত্রে অভিনয় করতে চান।

ব্যাটম্যান এর সেই কুখ্যাত খলনায়ক জোকারের ব্যক্তিগত কাহিনী নিয়ে নির্মিত সিনেমা ‘জোকার’। ‘জোকার’ আর-রেটেড(রেটেড রেস্ট্রিক্টেড) সিনেমা। মানসিক ভাবে বিকারগ্রস্ত ‘জোকার’-এর এই জটিল চরিত্রটি সুনিপুণ ভাবে ফুটিয়ে তুলে অস্কার জিতে নিয়েছেন জোয়াকিন ফোনিক্স।