SHARE

উপস্থাপনা, মঞ্চ ও টিভি নাটক সবখানেই তার ব্যস্ততা বেশ। গত ঈদেও তাকে দেখা গেছে ভিন্ন কিছু চরিত্রের নাটকে অভিনয় করতে। পাঠক, বলছি অভিনেতা সাজু খাদেমের কথা। অভিনয় ও সমসাময়িক ব্যস্ততা নিয়ে তিনি কথা বলেছেন আনন্দ আলোর সঙ্গে-

আনন্দ আলো: গত ঈদে আপনাকে বেশ কয়েকটি নাটকে অভিনয় করতে দেখা গেছে-

সাজু খাদেম: গত ঈদের অনুষ্ঠানমালায় আমার অভিনীত প্রায় ডজন খানেক খণ্ড নাটক, টেলিছবি ও বিশেষ ঈদ ধারাবাহিক প্রচার হয়েছে। এগুলোর মধ্যে উলে­খযোগ্য ছিলো ‘মি. ফোর টুয়েন্টি’, ‘ইমোশনাল ফুল’, ‘কর্মাশিয়াল  ব্রেক’, ‘নোয়াখালি ভার্সেস চিটাগং’, ‘বুবুনের বাসর রাত’ ইত্যাদি। এছাড়াও ৭ পর্বের ধারাবাহিকের মধ্যে ছিলো ‘ইচ্ছে পূরণের নতুন গল্প’, ’নিশ্চিত প্রেমের ৭টি উপায়’ প্রভৃতি।

আনন্দ আলো: একটি উৎসবে একসাথে এতগুলো নাটকে সাজু খাদেমকে কী ভিন্নভাবে পেয়েছে?

সাজু খাদেম: এটা বলা সত্যিই কঠিন। কারণ এখন চ্যানেল বেশি হওয়ায় নাটক নির্মাণ হচ্ছে প্রচুর। তবে অনেক নাটক নির্মিত হলেও সব নাটক যে ভালো মানের হচ্ছে এটা আমি বলবো না। তবে বেশ ভালো মানের নাটকও কিন্তু নির্মিত হচ্ছে। সেইদিক থেকে ঈদে বেশ কয়েকটি নাটকে দর্শক নতুন সাজু খাদেমকে দেখেছেন বলে আমার বিশ্বাস। কারণ আমি সবগুলো নাটক তো আর একই ধরনের চরিত্রে অভিনয় করিনি।   আনন্দ আালো: ঈদের পরের ব্যস্ততা…

সাজু খাদেম: ঈদের পর  প্রচার চলতি ধারাবাহিকগুলোর শুটিং শুরু করেছি। আমার অভিনীত প্রচার চলতি ধারাবাহিকের মধ্যে রয়েছে ‘সুপার স্টার’, ‘অফ স্ক্রিন’, ‘অলসপুর’, ‘যোগাযোগ গোলযোগ’, ‘জুয়াড়ি’, ‘টক্কোনাথ’, ‘ফ্যামিলি প্যাক’, ‘কাম টু দ্য পয়েন্ট’ প্রভৃতি।

আনন্দ আলো: আপনাকে বর্তমানে এনটিভির হা-শো অনুষ্ঠানে উপস্থাপনা করতে দেখা যাচ্ছে-

সাজু খাদেম: অনেক সুন্দর একটি অনুষ্ঠান। কমেডি শো। উপস্থাপনা করে বেশ মজা পাচ্ছি। জোকস-এর অনুষ্ঠান হওয়ার ফলে অনুষ্ঠানটি আমি বেশ উপভোগ করছি। কারণ আমি নিজেও জোকস বলতে বেশ পছন্দ করি।