Home আরোও বিভাগ সিনেমা জিও ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড শঙ্খচিলের গৌতম সেরা অভিনেতা

জিও ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড শঙ্খচিলের গৌতম সেরা অভিনেতা

SHARE
ShonkhaChill

ইমপ্রেস প্রযোজিত গৌতম ঘোষের আলোচিত চলচ্চিত্র ‘শঙ্খচিল’ ভারতের জিও ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড ইস্ট এ পুরস্কার জিতেছে। ছবির প্রধান অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সেরা অভিনেতার স্বীকৃতি পেয়েছেন। শঙ্খচিল-এ শব্দ নিয়ন্ত্রণের জন্য পুরস্কার পেয়েছেন অনির্বাণ সেনগুপ্ত।

শাহতাজের ইশ!

একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন শাহতাজ। ‘ইশ’ নামের এই চলচ্চিত্রটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা মারিয়া তুষার। সম্প্রতি উত্তরায় বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং হয়েছে। ইশ-এর গল্পে কিছু চমক আছে বলে অভিনয়ে রাজি হয়েছে শাহতাজ এমনটাই জানালেন। শাহতাজের সঙ্গে ছবিটিতে ইমরান হোসেন সওদাগর নামে একজন তরুণ অভিনেতা বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

বদলে গেছেন অপু বিশ্বাস!

চেহারা দেখেই বোঝা যাচ্ছে চিত্রনায়িকা অপু বিশ্বাস অনেকটাই বদলে গেছেন। দীর্ঘদিন চলচ্চিত্র থেকে নিজেকে আড়াল করে রেখেছিলেন। ফলে তাকে নিয়ে গুঞ্জনের শেষ নাই। সম্প্রতি তিনি নিজেকে কিছুটা হলেও প্রকাশ করেছেন। দেশের একটি শীর্ষ জাতীয় দৈনিকে নিজের একটি ছবি পাঠিয়ে জানিয়েছেন শরীর মোটা হয়েছে। ওজন বেড়েছে। মোটা শরীর চিকন করে ওজন কমিয়ে শীঘ্রই আবার চলচ্চিত্রে ফিরবেন। দেখা যাক ভবিষ্যতে কি হয়?

মাহির নায়ক সোহম

অনন্য মামুনের ‘ময়না’ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করবেন কলকাতার সোহম। ৭ মার্চ থেকে ছবিটির শুটিংয়ে অংশ নেবেন তিনি। এর আগে বিদ্যা সিনহা মিমের বিপরীতে ‘বø্যাক’ ছবিতে অভিনয় করেন সোহম। ‘বø্যাক’ যৌথ প্রযোজনায় নির্মিত হলেও ‘ময়না’ হচ্ছে দেশি প্রডাকশনে। সোহম বলেন, ‘ছবির গল্পটা দারুণ। মৌলিকত্ব আছে। আমাদের এখানে বেশির ভাগ দক্ষিণী ছবির রিমেক হয়। বলতে গেলে হাঁপিয়ে উঠেছি। এবার অন্তত নতুন কিছু পাচ্ছি। মাহির সঙ্গে কাজ না করলেও খোঁজখবর নিয়েছি। তার অভিনয় অসাধারণ। আশা করছি, আমাদের রসায়নটা ভালো জমবে।’ পরিচালক মামুন বলেন, ‘আমরা দর্শকদের একটি গল্পের ছবি উপহার দিতে চাই। আর সে জন্য ভালো অভিনেতা-অভিনেত্রী প্রয়োজন ছিল। অনেক ভেবেচিন্তে মাহি আর সোহমকে নিয়েছি। আমার বিশ্বাস সিদ্ধান্তটি সঠিক।’