SHARE

ঊর্মিলা মাতন্ডকরের সঙ্গে বিতর্কে অযথা টেনে আনা হচ্ছে সানি লিওনিকে। তাই নাম না করেই কঙ্গনা রনৌতকে একহাত নিলেন সাবেক পর্ন তারকা। বলিউডের সঙ্গে মাদক চক্রের সম্পর্ক এবং মুম্বাইকে ‘পাকিস্তান অধিকৃত কাশ্মীর’ বলায় কঙ্গনার বিরোধিতা শুরু করেন ঊর্মিলা। কঙ্গনার নিজের রাজ্য হিমাচল প্রদেশই মাদকের আঁতুড়ঘর বলে পালটা আক্রমণ করেন।  এর পর ক্ষেপে গিয়ে ‘রঙ্গিলা’-খ্যাত নায়িকাকে ‘সফট পর্নস্টার’ বলেও আক্রমণ করেন কঙ্গনা।

পাশাপাশি ঊর্মিলাকে আক্রমণের সময় সানি লিওনির প্রসঙ্গও টেনে আনেন ‘মণিকর্ণিকা’ অভিনেত্রী। এ প্রসঙ্গে নাম না করেই কঙ্গনাকে একহাত নিলেন সানি। যেসব মানুষেরা আপনার সম্পর্কে অত্যন্ত কম জানেন, তারাই বেশি করে কথা বলেন বলে নিজের ইনস্টাগ্রামে স্ট্যাটাস শেয়ার করেন সানি। নাম না করে কঙ্গনাকেই এ আক্রমণ করা হয়েছে বলে নেট জনতার একাংশ মন্তব্য।

টুইটারে কঙ্গনা লেখেন, “বলিউডের উদার মানসিকতার মানুষগুলো একসময় এক বিখ্যাত লেখককেও কুরুচিকর মন্তব্য করেছিল, কারণ তিনি বলেছিলেন, সানি লিওন কখনো ভারতের রোল মডেল হতে পারেন না। এই ইন্ডাস্ট্রি সানিকে গ্রহণ করেছে, গোটা ভারত তাকে শিল্পী হিসেবেই দেখে, হঠাৎই কিছু নারীবাদীর মনে হলো, জোর করে তাকে পর্ন স্টারের তকমা দেওয়া হয়েছে!”

অন্যদিকে ইনস্টাগ্রামে সানি লেখেন, “এটি হাস্যকর, যখন মানুষ আপনার সম্পর্কে সবচেয়ে কম জানে, কিন্তু তারা আপনার সম্পর্কে সবচেয়ে বেশি বলার চেষ্টা করে।” যদিও পরবর্তী সময়ে পোস্টটি মুছে ফেলেন সানি। করোনা পরিস্থিতিতে বর্তমানে যুক্তরাষ্ট্রে রয়েছেন সানি লিওনি। সঙ্গে আছে স্বামী ড্যানিয়েল ওয়েবার ও ৩ সন্তান।