Home আরোও বিভাগ টিভি গাইড এবার সিনেমা বানাতে চাই

এবার সিনেমা বানাতে চাই

SHARE
Anisur-Rahman-Milon

মঞ্চ নাটক দিয়ে অভিনয়ে আসেন আনিসুর রহমান মিলন। এরপর টিভি নাটকে অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা পান। এখন চলচ্চিত্রেও নিয়মিত অভিনয় করেন। গত ঈদে বেশকিছু ভিন্নধর্মী নাটকে অভিনয় করতে দেখা গেছে মিলনকে। কথা হলো তার সঙ্গে-
আনন্দ আলো: এখনকার ব্যস্ততা কী নিয়ে?
আনিসুর রহমান মিলন: ঈদের পর ধারাবাহিকগুলোর শুটিং শুরু করেছি। বিভিন্ন চ্যানেলে আমার অভিনীত বেশকিছু ধারাবহিক নাটক প্রচার হয়। সেগুলোতে অভিনয় করতে হচ্ছে। ধারাবহিক নাটকের মধ্যে রয়েছে আল হাজেনের পরিচালনায় ‘ভবঘুরে’, রাজু খানের ‘মধ্যবর্তনী’ এবং রাশেদ রাহার ‘আকাশে মেঘ নেই’। এর পাশাপাশি কিছু সিঙ্গেল নাটকের শুটিং করছি।
আনন্দ আলো: কয়েক বছর ধরেই আপনি সিনেমায় নিয়মিত। স¤প্রতি কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধও হয়েছেন। এগুলোর কাজ কবে শুরু হবে?
আনিসুর রহমান মিলন: সিনেমায় কাজের প্রস্তাব অনেক আসে। তার মধ্যে যেগুলো ভালো লাগে সেটাই করি। এরই মধ্যে সুমন রেজার পরিচালনায় ‘ঝুম’, অনিরুদ্ধ রাসেলের ‘জামদানি’, জয় সরকারের ‘ইন্দুবালা’ এবং ওয়াজেদ আলী সুমনের একটি সিনেমার কাজ হাতে নিয়েছি। এরই মধ্যে ছবিগুলোর কাজ শুরু হবে বলে নির্মাতারা আমাকে জানিয়েছেন।
আনন্দ আলো: মুক্তির অপেক্ষায় থাকা সিনেমার খবর কী?
আনিসুর রহমান মিলন: কয়েকটি সিনেমাই মুক্তির অপেক্ষায় আছে। এগুলো হল হাবিবুর রহমান হাবিরের ‘রাত্রীর যাত্রী’, তানিম রহমান অংশুর ‘স্বপ্ন ঘর’, শাহ আলম মন্ডলের ‘ডনগিরি’। এছাড়া রাশেদ পলাশের ‘নাইওর’ ছবির অর্ধেক কাজ বাকি আছে।
আনন্দ আলো: পরিচালনায় আসার ইচ্ছে আছে?
আনিসুর রহমান মিলন: ব্যস্ত জীবনে অভিনয় নিয়েই কাজ করলেও আরও একটি ইচ্ছা পোষণ করি। চলচ্চিত্র পরিচালনার ইচ্ছা আছে। কয়েক বছর আগে থেকেই এটি আমার ভাবনায় কাজ করছে। এ নিয়েই আমি নিয়মিত ভাবছি। এরই মধ্যে ছবির গল্প এবং চিত্রনাট্য ঠিক করেছি। অর্থের বিষয়টি নিশ্চিত হলেই এর কাজ শুরু করব। এটা আমার স্বপ্নের একটি প্রজেক্ট।