Home আরোও বিভাগ টিভি গাইড এখনকার দর্শক বেশ সচেতন

এখনকার দর্শক বেশ সচেতন

SHARE

ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রীদের একজন তানজিন তিশা। শুরুটা মডেলিং দিয়ে। বিজ্ঞাপনচিত্র ও মিউজিক ভিডিওতে অভিনয় করে আলোচনায় আসেন। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক বিষয়ে কথা হলো তার সঙ্গে-
আনন্দ আলো: এখনকার ব্যস্ততা-
তানজিন তিশা: বর্তমানে ঈদের কাজ নিয়েই ব্যস্ততা রয়েছে। কিছুদিন আগে মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘শিশির বিন্দু’ নামের একটি নাটকের শুটিং করেছি। এ নাটকে আমার সঙ্গে ছিলেন অপূর্ব ভাইয়া। আসছে ঈদে নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে। কয়েকদিন আগে অভিনয় করলাম দয়াল সাহার রচনায় ও ইউসুফ চৌধুরীর পরিচালনায় নাটক ‘কটনবার’ এ। এটিও ঈদে প্রচার হবে। এছাড়াও আরও কিছু ঈদের নাটকে কাজ করছি। সব নাটকের নাম এই মুহূর্তে মনে পড়ছে না।
আনন্দ আলো: এই সময়ে নাটকের হালচাল নিয়ে বলবেন-
তানজিন তিশা: বাজেট নিয়ে একটু সমস্যা আছে, তবে এখনকার নাটকগুলো দুর্দান্ত হচ্ছে। আমার কাছে মনে হয় আগের তুলনায় নাটকের মান বেড়েছে। বিশেষ দিনগুলোতে সবাই হুমড়ি খেয়ে পড়ে কার কয়টা নাটক প্রচার হবে দেখার জন্য। মজার বিষয় হচ্ছে, এখনকার দর্শক সচেতন। একটি নাটক দেখার পরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা অনুভূতি প্রকাশ করে। ফলে কোন নাটকটি ভালো হচ্ছে বা একটু কম ভালো হচ্ছে তা সহজেই জানা যায়। এতে আমরাও সচেতন থেকে অভিনয় করতে পারি।
আনন্দ আলো: নতুন কোনো মিউজিক ভিডিও করেছেন?
তানজিন তিশা: আগে বেশ কয়েকটি মিউজিক ভিডিও করেছি। খুব অল্প সময়ের মধ্যে একটি পূর্ণাঙ্গ গল্পকে উপস্থাপন করা হয় মিউজিক ভিডিওতে। বাজেটও ভালো থাকে। তবে আপাতত ঈদের নাটক নিয়েই ব্যস্ত আছি। ঈদের ব্যস্ততা কেটে গেলে হয়তো নতুন কোনো মিউজিক ভিডিওতে দেখা যেতে পারে।
আনন্দ আলো: চলচ্চিত্রে কাজ করবেন?
তানজিন তিশা: চলচ্চিত্রে কাজ করার ইচ্ছা আছে। এমন একটা গল্প দরকার যে গল্পে আমি প্রাণবন্তভাবে অভিনয় করতে পারব। এর বেশি আপাতত বলতে চাচ্ছি না।