Home আরোও বিভাগ টিভি গাইড ঈদ বিনোদনে টিভি আয়োজন: বৈশাখী টেলিভিশন

ঈদ বিনোদনে টিভি আয়োজন: বৈশাখী টেলিভিশন

SHARE

সাত দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করেছেন বৈশাখী টেলিভিশন। রয়েছে নাটক, টেলিফিল্ম থেকে শুরু করে বাংলা সিনেমা, গানের অনুষ্ঠান এবং ম্যাগাজিন অনুষ্ঠানও।

সাত দিনে সাতটি নাটক

বৈশাখী টিভিতে সাত দিনে সাতটি নাটক প্রচার হবে। নাটকগুলো ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন বিকেল ৩টায় প্রচার হবে। ঈদের দিন প্রচার হবে ইমেল হকের রচনা ও পরিচালনায় নাটক হাফ পাস নাই। এতে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী, সাজু খাদেম, শামীমা তুষ্টি প্রমুখ। ঈদের দ্বিতীয় দিন প্রচার হবে আমার নাম কে রেখেছিলো নাটকটি। সাগর জাহানের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন অপি করিম, ইরেশ জাকের, ওয়াহিদা মল্লিক জলি প্রমুখ। পলাশ মাহবুবের রচনা ও আবু হায়াত মাহমুদের পরিচালনায় নাটক ব্যাকআপ আর্টিস্ট প্রচার হবে ঈদের তৃতীয় দিন। এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, সোনিয়া, শবনম ফারিয়া, রামিজ রাজু। ঈদের চতুর্থ দিন প্রচার হবে শাহ মো নাঈমুল করিমের রচনা ও সকাল আহমেদের পরিচালনায় নাটক ডিটেকটিভ শমসের এবং জাপানী অ্যানটিক। এতে অভিনয় করেছেন রিয়াজ জেনী, মুনিরা মিঠু, আল মনসুর। পঞ্চম দিন প্রচার হবে নাটক দ্যা নোট। রূপন্তরের রচনা ও জামাল উদ্দিন জামিলের পরিচালনায় এতে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, বিজরী বরকতুল্লাহ, ইন্তেখাব দিনার, নাদিয়া, মঈন। ঈদের ষষ্ঠ দিন প্রচার হবে নাটক ফুল। জাহিদ হোসেন শোভনের রচনা ও অঞ্জন আইচের পরিচালনায় এতে অভিনয় করেছেন সাদিয়া ইসলাম মৌ, বড়দা মিঠু, এসএম মোহসীন, জাহিদ হোসেন শোভন, আহসান কবির প্রমুখ। আবু হায়াত মাহমুদের রচনা ও পরিচালনায় নাটক মেঘের আড়ালে সূর্য হাসে প্রচার হবে ঈদের সপ্তম দিন। এতে অভিনয় করেছেন রিয়াজ, প্রসুন আজাদ, মৌসুমী হামিদ, ফারুক আহমেদ।

লাইভ মিউজিক্যাল শো মিউজিক মোমেন্টস

ঈদের দিনথেকে ঈদের ষষ্ঠ দিন পর্যন্ত প্রচার হবে লাইভ মিউজিক্যাল শো মিউজিক মোমেন্টস। দর্শক টেলিফোনে সরাসরি এই গানের অনুষ্ঠানে অংশ নিতে পারবেন। এছাড়াও এসএমএস এর মাধ্যমে গানের অনুরোধ বা মতামত জানাতে পারেন। অনুষ্ঠানটি প্রতিদিন রাত ১০.৩৫ মিনিটে প্রচার হবে। রবিউল হাসান সুজনের প্রযোজনায় ও শ্রাবণ্য তোহিদার উপস্থাপনায় অনুষ্ঠানে অংশ নেবেন আখি আলমগীর ও মিলন মাহমুদ (ঈদের দিন), রাজিব, লিজা ও মুহিন (ঈদের দ্বিতীয় দিন), পুতুল, অপু ও নিশীতা (তৃতীয় দিন), শশী, মেহরাব ও বৃষ্টি (চতুর্থ দিন), মাকসুদ ও ঢাকা ব্যান্ড (পঞ্চম দিন) এবং সালমা ও আশিক (ষষ্ঠ দিন)।

সাতটি বাংলা ছায়াছবি

বৈশাখী টিভিতে ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত সাতটি বাংলা ছায়াছবি প্রচার হবে। প্রতিদিন সকাল ১০.৫০ মিনিটে ছবিগুলো শুরু হবে। ঈদের দিন প্রচার হবে মায়ের মতো ভাবী। এফআই মানিকের পরিচালনায় এ ছবিতে অভিনয় করেছেন নায়ক রাজ রাজ্জাক, ফেরদৌস, রচনা ব্যানার্জী, তাপস পাল, শতাব্দী রায়, সুজাতা। ঈদের দ্বিতীয় দিন প্রচার হবে রাজু চৌধুরীর পরিচালনায় ছবি ইঞ্চি ইঞ্চি প্রেম। এতে অভিনয় করেছেন বাপ্পী, ববি,  সাথী, রীণা খান, রেবেকা সোহেল খান, আফজাল শরীফ। এফআই মানিকের পরিচালনায় দাদীমা ছবিটি প্রচার হবে ঈদের তৃতীয় দিন। এতে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস, আনোয়ারা, মিশা সওদাগর, এটিএম শামসুজ্জামান, ওমর সানী, সুব্রত, ডিপজল ও দিঘী। জাকির হোসেন রাজুর ছবি স্বামীর সংসার প্রচার হবে ঈদের চতুর্থ দিন। এতে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস, ববিতা, সোহেল রানা। ঈদের পঞ্চম দিন প্রচার হবে বদিউল আলম খোকনের ছবি বাস্তব। অভিনয় করেছেন মৌসুমী, মান্না, পূর্ণিমা। শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত সোহানুর রহমান সোহানের ছবি কথা দাও সাথী হবে প্রচার হবে ঈদের ষষ্ঠ দিন। ঈদের সপ্তম দিন প্রচার হবে শিবলী সাদিকের ছবি মায়ের অধিকার। অভিনয় করেছেন সালমান শাহ, শাবনাজ, আলমগীর, ববিতা, ফেরদৌসী মজুমদার, হুমায়ুন ফরীদি, নাসিন খান, ডন।