SHARE

এই সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী তানজিন তিশা। নাটকের পাশাপাশি মিউজিক ভিডিওতেও তার সুনাম রয়েছে। সম্প্রতি নতুন একটি গানে মডেল হয়েছেন। এ ছাড়া নাটকেও অভিনয় করছেন। আসছে ভালোবাসা দিবসে তানজিন তিশা বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। সমসাময়িক বিভিন্ন বিষয়ে কথা হলো তার সঙ্গে-
আনন্দ আলো: আবার নাকি গানে মডেল হলেন?
তানজিন তিশা: হ্যাঁ। সংগীতশিল্পী তাহসান খান ও সুস্মিতা আনিসের গানে। ‘স্মৃতির ফানুস’ গানটি খুব সুন্দর। এই গানের মিউজিক ভিডিওতে কাজ করার অভিজ্ঞতা আমার খুবই ভালো। আমি সবসময়ই আমার প্রতিটি মিউজিক ভিডিওতে কিছু একটা এক্সক্লুসিভ রাখার চেষ্টা করি। সহজে বলতে গেলে বলা যায়, আমার মিউজিক ভিডিওগুলো গতানুগতিক নয়, কিছুটা হলেও ব্যতিক্রম হয়। ভালোবাসা দিবস উপলক্ষে সুস্মিতা আনিসের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাবে।
আনন্দ আলো: আপনি নাকি নির্দিষ্ট কয়েকজন শিল্পীর বাইরে কাজ করেন না?
তানজিন তিশা: বিষয়টা আসলে এমন না। নির্মাতারা দেখা যায়- ভিউ এবং জনপ্রিয়তার কথা চিন্তা করে কো-আর্টিস্ট ঠিক করেন। এখন আমি তো আর ঐসব বিষয়ে কথা বলতে পারি না। আমার কাজ হচ্ছে অভিনয়টা করা। নাটকের গল্প এবং আমার চরিত্র পছন্দ হলেই ডেট দেই। আমি অপূর্ব, নিশো ভাইয়া ছাড়াও তৌসিফ, জোভান, ইরফান সাজ্জাদ ও মনোজ প্রামানিকের সাথে অভিনয় করি।
আনন্দ আলো: চলচ্চিত্রে কী কাজ করবেন না?
তানজিন তিশা: চলচ্চিত্রে অভিনয় করার ইচ্ছা অনেক আগে থেকেই। গল্প, চরিত্রসহ অন্যান্য আনুষঙ্গিক বিষয় যদি মনের মতো হয়, তাহলে অবশ্যই আমি চলচ্চিত্রে কাজ শুরু করব। তবে চলচ্চিত্রে কাজ করার জন্য চুক্তিস্বাক্ষর না হওয়া পর্যন্ত আমি ছোটপর্দায় নিজেকে ব্যস্ত রাখতে চাই।