Home আরোও বিভাগ টিভি গাইড আগেও দুর্দান্ত নাটক নির্মাণ হতো, এখনো হচ্ছে

আগেও দুর্দান্ত নাটক নির্মাণ হতো, এখনো হচ্ছে

SHARE

তানভিন সুইটি। মঞ্চ, ছোট ও বড় পর্দা মিলিয়ে দুই দশকের বেশি সময় ধরে অভিনয় করছেন তিনি। বর্তমানে তিনি ধারাবাহিক নাটকের শুটিং নিয়ে বেশি ব্যস্ত থাকলেও দীর্ঘদিন পরে ঈদকে সামনে রেখে অভিনয় করেছেন একটি খন্ড নাটকে। বর্তমান ব্যস্ততা ও সমসাময়িক বিষয়ে কথা হলো তার সঙ্গে…
আনন্দ আলো: এখনকার ব্যস্ততা কী নিয়ে?
তানভীন সুইটি: সম্প্রতি মাসুদ আল জাবের পরিচালিত একটি খন্ড নাটকে অভিনয় করেছি। নাটকটির নাম ‘তখন এই সময়ে’। খুব সুন্দর একটি গল্প। এতে আমার সাথে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার। নাটকটিতে আরেকটি জুটি হয়েছেন নিলয় ও রুহী। আরো কয়েকটি নাটকেও কাজ করেছি। দর্শকদের জন্য সারপ্রাইজ হিসেবে থাকুক।
আনন্দ আলো: ধারাবাহিক নাটকে অভিনয় করছেন?
তানভীন সুইটি: হ্যাঁ করছি। নতুন দু’তিনটি ধারাবাহিক নাটকে অভিনয় করছি। আরো কয়েকটিতে অভিনয়ের কথাবার্তা চলছে।
আনন্দ আলো: টিভি নাটকের বর্তমান সময়টা আপনার কাছে কেমন লাগে?
তানভীন সুইটি: বর্তমানে টিভি নাটকের অবস্থা খুবই ভালো। গল্পে এসেছে নতুনত্ব, দৃশ্যায়নেও বৈচিত্র্যের ছাপ আছে। ইদানীংকালের এক পর্বের নাটকগুলো বেশ রুচিসম্মত। নতুনরা যতœসহকারে অভিনয় করছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো এখন অনেক ভালো পরিচালক আসছে। যারা প্রতিনিয়তই ভালো ভালো ও দর্শকপ্রিয় কাজ উপহার দিচ্ছে। সত্যি বলতে টিভি নাটকের অবস্থা কোনোকালেই খারাব ছিল না। আগেও দুর্দান্ত নাটক নির্মাণ হতো, এখনো হচ্ছে।
আনন্দ আলো: আপনাদের সময়কার সবার সঙ্গে যোগাযোগ আছে?
তানভীন সুইটি: আসলে সময়ের সঙ্গে সঙ্গে সব কিছুই পাল্টে যায়। মজার বিষয় হচ্ছে, একসময় যারা নিয়মিত অভিনয় করেছি, সবার সঙ্গে যোগাযোগ আছে। ছুটি বা বিশেষ দিনগুলো একসঙ্গেই কাটাই। আমাদের বন্ধন অটুট। ফলে আগের মতো নাটকে অভিনয়ের ব্যস্ততা না থাকলেও সবার সঙ্গে সম্পর্কটা আগের মতোই আছে।