Home আরোও বিভাগ টিভি গাইড অল টাইম দৌড়ের উপরই আছি!

অল টাইম দৌড়ের উপরই আছি!

SHARE
tousif

তৌসিফ মাহবুব। ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা। বর্তমান কাজ ও ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলেছেন তিনি।
আনন্দ আলো: এখন কী নিয়ে ব্যস্ত?
তৌসিফ মাহবুব: সামনে ভালোবাসা দিবস। এখন বিভিন্ন চ্যানেলের ভালোবাসা দিবসের নাটকে শুটিং নিয়ে ব্যস্ত আছি। এছাড়াও কিছু ওয়েব সিরিজের কাজও করছি।
আনন্দ আলো: আপনি পুরো মাসই শুটিং করছেন। ক্লান্তি লাগে না?
তৌসিফ মাহবুব: এ বিষয়ে তো অনেক কথাই বলা যায়। মূলত আমি অভিনয়কে ভালোবাসি। দর্শক আমার অভিনয় দেখে পছন্দ করলে সব কষ্ট ভুলে যাই।
আনন্দ আলো: আপনি তো ‘বেসিক আলী’ চরিত্রে অভিনয় করে বেশ আলোচিত হয়েছেন। কার্টুন থেকে নাটকটি নির্মাণ হয়েছে। কাজট করা কতখানি চ্যালেঞ্জিং ছিল?
তৌসিফ মাহবুব: আমি নিজেও বেসিক আলীর ভক্ত। তাই এই চরিত্রে অভিনয় করা আমার জন্য সহজ ছিল। কারণ কার্টুন সিরিজের লেখক শাহরিয়ার ভাইয়ার সাথে আমার সম্পর্ক খুব ভালো। আমাদের বোঝাপড়াও ভালো। তবে আমি মাঝে মাঝে মনে করি আমাকে এই চরিত্রে দেখে হয়ত দর্শকের মানতে কষ্ট হচ্ছে।
আনন্দ আলো: জনপ্রিয়তাকে কীভাবে উপভোগ করেন আপনি?
তৌসিফ মাহবুব: দর্শকের বেশি বেশি প্রশংসা মাঝে মাঝে ভালো লাগে না। কারন আমি মনেকরি এখনো আমি কিছুই করতে পারিনি। যত কাজ করছি তত দায়িত্ব বেড়ে যাচ্ছে। সবার দোয়া চাই যেনো আরো ভালো ভালো কিছু কাজ করতে পারি।
আনন্দ আলো: এবার ভিন্ন প্রসঙ্গে কথা বলি। বিয়ের পর সংসার কেমন চলছে?
তৌসিফ মাহবুব: সংসার চলছে ভালোই। আমি তো অলটাইম দৌঁড়ের ওপর থাকি। বিয়ের পর দৌঁড়ের পরিমাণ বেড়েছে। কারণ শুটিং করছি আবার পরিবারকেও সমান সময় দিচ্ছি। বাসা থেকে শুটিং হাউজ আবার শুটিং হাউজ থেকে বাসা। এভাবেই চলছে আমার জীবন। আমাকে নিয়ে জারার (তৌসিফের স্ত্রী) কোনো অভিযোগ নেই। আমাদের বোঝাপড়া চমৎকার।
আনন্দ আলো: নিজেকে ভবিষ্যতে কোন জায়গায় দেখতে চান?
তৌসিফ মাহবুব: আরো ভালো কিছু করতে চাই। যা করব ভেবে চিন্তে করতে চাই। পারফেক্ট কাজ না আসা পর্যন্ত প্রয়োজনে অপেক্ষা করব।