Home আরোও বিভাগ টিভি গাইড অভিনয়ের বাইরে কোনো চিন্তা নেই

অভিনয়ের বাইরে কোনো চিন্তা নেই

SHARE

নাটক ও ছবিতে নিয়মিত অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা। কিছুদিন আগে তার অভিনীত ‘মায়াবতী’ নামে একটি ছবি মুক্তি পায়। ছবিতে তার অভিনয় প্রশংসিত হয়েছে। স¤প্রতি নতুন নাটকে অভিনয় শুরু করেছেন তিনি। নতুন ছবির শুটিং নিয়েও ব্যস্ততা আছে তার। এসব বিষয় নিয়েই কথা বলেছেন তিনি-
আনন্দ আলো: অনেকদিন পর টিভি নাটকে অভিনয় করলেন…
তিশা: এটা সত্যি, গত ঈদের পর আর নাটকে অভিনয় করা হয়নি। স¤প্রতি আবু হায়াত মাহমুদের পরিচালনায় ‘হেলমেট’ নামের একটি নাটকে অভিনয় করেছি। এটি একটি ইউটিউব চ্যানেলে প্রচার হবে বলে শুনেছি। আমি আসলে বিশেষ দিবসকেন্দ্রিক নাটকেই বেশি অভিনয় করি।
আনন্দ আলো: তাহলে কি এখন আর অন্য কোনো নাটকে কাজ করছেন না?
তিশা: আপাতত না। তবে গত ঈদের পর থেকে অনলাইনে প্রচারের জন্য বেশকিছু নাটকে অভিনয়ের প্রস্তাব এসেছে। ব্যক্তিগত কিছু কাজে ব্যস্ত থাকব কয়েকদিন। এরপর এসব নাটকে অভিনয়ের জন্য চ‚ড়ান্ত সিদ্ধান্ত নেব।
আনন্দ আলো: আপনার অভিনীত ‘মায়াবতী’ ছবির জন্য দর্শক প্রতিক্রিয়া কেমন পেলেন?
তিশা: মুক্তির আগে এ ছবিটি নিয়ে যে রকম ভাবনা ছিল, তা মুক্তির পর পরিবর্তন হয়ে গেছে। দর্শকরা এতটা ইতিবাচকভাবে এটি গ্রহণ করবেন তা ভাবিনি। ঢাকার পাশাপাশি ছবিটির প্রচারণার অংশ হিসেবে আমি চট্টগ্রামেও গিয়েছিলাম। সব জায়গাতেই দর্শকসহ সংশ্লিষ্টদের উচ্ছ¡াস দেখেছি। আমার অভিনয় জীবনের অন্যতম একটি মাইলফলক এটি। এর জন্য ছবির পরিচালক ও সহশিল্পীদের প্রতি আমি কৃতজ্ঞ। সবার অনুপ্রেরণা আমাকে উৎসাহিত করেছে।
আনন্দ আলো: নতুন ছবির খবর কী?
তিশা: দীপংকর দিপনের পরিচালনায় ‘ঢাকা ২০৪০’ নামে একটি ছবিতে অনেকদিন আগেই চুক্তিবদ্ধ হয়েছি। এর শুটিংয়ে ব্যস্ত সময় কাটাব কিছুদিন। এছাড়া কয়েকটি নতুন ছবিতে অভিনয়ের প্রস্তাব এসেছে। এগুলোতে অভিনয় করব কিনা তা শিগগিরই চ‚ড়ান্ত করব।
আনন্দ আলো: নিজের কোনো ইচ্ছার কথা থাকলে বলবেন-
তিশা: আপাতত আমি আসলে অভিনয়টাই করে যেতে চাই। এই অভিনয়ের বাইরে আসলে কোনো চিন্তা করতে চাচ্ছি না।