Home আরোও বিভাগ টিভি গাইড শাইখ সিরাজ নির্মিত ‘রাজাধিরাজ রাজ্জাক’ চ্যানেল আইতে, স্টার সিনেপ্লেক্সে মুক্তি

শাইখ সিরাজ নির্মিত ‘রাজাধিরাজ রাজ্জাক’ চ্যানেল আইতে, স্টার সিনেপ্লেক্সে মুক্তি

SHARE
Razadhiraj-RAZZAK

আজ (১৭ আগস্ট, ২০১৮) শুক্রবার বিকেল সাড়ে ৩টায় চ্যানেল আইতে নায়করাজ রাজ্জাকের জীবনী নির্ভর প্রামাণ্যচিত্র ‘রাজাধিরাজ রাজ্জাক’ এর ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার। ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের ব্যানারে শাইখ সিরাজ নির্মিত প্রামাণ্যচিত্রটির অভিষেক উপলক্ষে ১৬ আগস্ট বৃহস্পতিবার বিকেলে চ্যানেল আই ভবনে আয়োজন করা হয় সংবাদ সমাবেশের। বক্তব্য রাখেন তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু, প্রখ্যাত গীতিকার গাজী মাজহারুল আনোয়ার, চিত্রনায়ক ফারুক, নির্মাতা আমজাদ হোসেন, সুরকার আলাউদ্দীন আলী, শিল্পী সৈয়দ আব্দুল হাদী, খুরশীদ আলম, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পূর্ণিমা, মিশা সওদাগর, চলচ্চিত্র সমালোচক চিন্ময় মুৎসুদ্দী, শফিউজ্জামান খান লোদী, নায়করাজের সহধর্মিনী খায়রুন্নেসা, দুই পুত্র বাপ্পারাজ ও সম্রাট। শুভেচ্ছা বক্তব্য রাখেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও প্রামাণ্যচিত্রের নির্মাতা উন্নয়ন সাংবাদিক শাইখ সিরাজ। অনুষ্ঠানে বক্তারা বলেন, নায়করাজ রাজ্জাককে নিয়ে নির্মিত এই প্রামাণ্যচিত্র সময়োপযোগী ও দায়িত্বশীল উদ্যোগ। বাংলাদেশের খ্যাতিমান মানুষদের বর্ণাঢ্য কর্মজীবন নিয়ে এইরকম প্রামাণ্যচিত্র নির্মাণের ধারাবাহিকতা বজায় রাখার আহ্বান জানান।
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু তার বক্তব্যে প্রামাণ্যচিত্র ‘রাজাধিরাজ রাজ্জাক’ নির্মাণের প্রশংসা করে বলেন, নায়করাজের কর্ম ও জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায় তুলে ধরে শাইখ সিরাজ এক যুগান্তকারী দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি রাজ্জাকের সিনেমাগুলো বাংলাদেশ ফিল্ম আর্কাইভে পৃথকভাবে সংরক্ষণের উদ্যোগ গ্রহণের কথা জানান। সে সঙ্গে তিনি একটি ফিল্ম জাদুঘর নির্মাণের আশ্বাস দেন।
উলে­খ্য আগামী ২১ আগস্ট নায়করাজ রাজ্জাকের প্রথম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে শাইখ সিরাজ নির্মিত জীবনী নির্ভর প্রামাণ্যচিত্র ‘রাজাধিরাজ রাজ্জাক’ রাজধানীর স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে।