Home আরোও বিভাগ টিভি গাইড ব্যাটে বলে মিলছে না: হাসিন

ব্যাটে বলে মিলছে না: হাসিন

SHARE
Hasin

বেশকিছু ধারাবাহিক নাটকের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন ভিট-চ্যানেল আই তারকা হাসিন। এছাড়াও সম্প্রতি ঈদের কয়েকটি নাটকেও শুটিং করেছেন গ্ল্যামার এই কন্যা। অভিনয় ও সমসাময়িক বিষয় নিয়ে কথা বলেছেন হাসিন-
আনন্দ আলো: এখন কী নিয়ে ব্যস্ত?
হাসিন: প্রচার চলতি ধারাবাহিকের কাজ নিয়েই বেশি ব্যস্ত রয়েছি। সম্প্রতি ‘বুক ভেঙ্গে যায়’ নামে একটি এক ঘণ্টার নাটকের কাজ করেছি। এটি একুশে টেলিভিশনে শিগগিরই প্রচার হবে। অন্যদিকে নির্মাতা মোহন খান ও শহিদুজ্জামান সেলিমের পরিচালনায় দুটি ঈদের নাটকে কাজ করার কথা রয়েছে। আনন্দ আলো: আপনার অভিনীত কয়টি ধারাবাহিক প্রচার হচ্ছে? হাসিন: উড়ামন, সাহেব বাবুর বৈঠকখানা, গ্র্যান্ড মাস্টার, ভৈরব, তিনি আসবেন সহ বেশকিছু ধারাবাহিকের কাজ করছি। নাটকগুলোর শুটিং নিয়েই বেশি ব্যস্ত থাকতে হচ্ছে।
আনন্দ আলো: নতুন কোনো ধারবাহিকে কাজ করছেন কী?
হাসিন: হ্যাঁ। ‘মেঘের ওপারে’ শিরোনামের একটি ধারাবাহিকে শুটিং করেছি। নাটকটির ১৩ পর্বের একটি লটের শুটিং শেষ হয়েছে। লোপা কায়সারের উপন্যাস অবলম্বনে এটি পরিচালনা করছেন কাফি বীর। এটি চ্যানেল আইতে প্রচার হবে। নাটকের গল্পটা খুব সুন্দর।
আনন্দ আলো: আপনাকে বিজ্ঞাপনে একেবারেই কম দেখা যাচ্ছে…
হাসিন: আমার চার বছরের ক্যারিয়ারে হাতেগোনা বিজ্ঞাপনে কাজ করেছি। সম্প্রতি আরএফএলের একটি বিজ্ঞাপন বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। কেন জানি বিজ্ঞাপন আমার কম করা হচ্ছে। ব্যাটে বলে মিলে না বলেই বিজ্ঞাপন করা হচ্ছে না। আমি আসলে বিজ্ঞাপনের কনসেপ্টটাকে খুব প্রাধান্য দেই। বিজ্ঞাপনের প্রস্তাব পাই অনেক। কিন্তু থিম পছন্দ না হওয়ায় ব্যাটে বলে মেলে না।
আনন্দ আলো: চলচ্চিত্র নিয়ে কিছু বলবেন?
হাসিন: চলচ্চিত্র নিয়ে আমার ভাবনা আছে, কিন্তু মাথাব্যথা নেই। আমি শুধু আর্ট ফিল্ম করব বাণিজ্যিক সিনেমায় কাজ করব না এমন চিন্তা কখনই করি না। তবে বাণিজ্যিক ছবি মানেই একটু খোলামেলা পোশাক বিষয়টাকে আমি এভাবে দেখি না। আসল কথা হলো ভালো গল্প। কোনো গল্প শুনে যখন আমি বলবো- ‘ওয়াও’। তবেই আমি সেই ছবিতে কাজ করবো।