Home আরোও বিভাগ টিভি গাইড নিজের নাটক দেখলে অনেক অতৃপ্তি পাই

নিজের নাটক দেখলে অনেক অতৃপ্তি পাই

SHARE
Aporna

খণ্ড নাটক, ধারাবাহিক, টেলিছবিতে নিয়মিত অভিনয় নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী অপর্ণা ঘোষ। ভালোবাসা দিবসের বেশকিছু নাটকেও তাকে দেখা যাবে। এছাড়াও ব্যস্ত আছেন একাধিক চলচ্চিত্রের শুটিং নিয়েও।

আনন্দ আলো:  এখনকার ব্যস্ততা কী নিয়ে?

অপর্ণা ঘোষ: ভালোবাসা দিবসের বেশকিছু খণ্ড নাটকের শুটিং নিয়ে ব্যস্ত আছি। এরমধ্যে কাজ করলাম ‘তুমি ছিলে আমার কাছে’ ও ‘নোনাজলে হঠাৎ দেখা’। এতে আমার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন যথাক্রমে এরফান সাজ্জাদ ও আনিসুর রহমান মিলন। আরো কিছু নাটকে কাজ করার কথা রয়েছে।

আনন্দ আলো: অন্য ধারাবাহিক নাটকের কী খবর?

অপর্ণা ঘোষ: আমার অভিনীত গোলাম সোহরাব দোদুল পরিচালিত ধারাবাহিক নাটক ‘সংসার’ এবং আর বি প্রীতম পরিচালিত ‘কমিউনিটি’ দুটি ধারাবাহিক প্রচার হচ্ছে। এছাড়াও নতুন ধারাবাহিক ‘সিনেমাটিক’ এর কাজ নিয়ে ব্যস্ত আছি। এটি নির্মাণ করছেন ইমরাউল রাফাত।

আনন্দ আলো: আপনার অভিনীত সরকারি অনুদানের ছবি ভুবন মাঝি নিয়ে কেমন আশাবাদী?

অপর্ণা ঘোষ: অন্যরকম একটি চলচ্চিত্র। এতে অভিনয় করতে গিয়ে অন্যরকম অনুভূতি কাজ করেছে। ফখরুল আরেফিন পরিচালিত এই ছবিতে আমি পরমব্রত-এর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছি। এটি সরকারি অনুদানের ক্ষেত্রে আমার চতুর্থ ছবি। এর আগে আমার অভিনীত অনুদানের ছবি ‘মৃত্তিকা মায়া’, ‘মেঘমল্লার’ ও ‘সূতপার ঠিকানা’ মুক্তি পায়।

আনন্দ আলো: নিজের অভিনীত নাটক দেখেন?

অপর্ণা ঘোষ: শুটিং না থাকলে বেশিরভাগ সময় ইউটিউবে নিজের অভিনীত নাটক দেখি। নিজের অভিনীত নাটক দেখলে অনেক অতৃপ্তি কাজ করে। মনে হয় ইস! এই দৃশ্যটা আরো ভালো করা যেত, ওটাতে এমন না করলেও পারতাম- এমন নানান বিষয় চিন্তা করি নাটক দেখে।

প্রথম ইমন-সারিকা

বিজ্ঞাপনচিত্রে প্রথম জুটিবদ্ধ হলেন ছোটপর্দার জনপ্রিয় মডেল-অভিনয়শিল্পী ইমন ও সারিকা। একটি বহুজাতিক কোম্পানির নতুন একটি পণ্যের বিজ্ঞাপনে মডেল হয়ে কাজ করেছেন তারা। এরই মধ্যে মুম্বাইয়ের বিভিন্ন লোকেশনে বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন করেছেন ইমন-সারিকা। বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন সনক মিত্র। ইমন জানান, ‘এর আগে আমি ও সারিকা নাটকে কাজ করেছি। বিভিন্ন টক শো’তেও একসঙ্গে অংশ নিয়েছি। কিন্তু এবারই প্রথম আমরা দুজন বিজ্ঞাপনে মডেল হয়েছি। কাজটি দারুণ হয়েছে। তাই আমরা দুজনই আমাদের প্রথম বিজ্ঞাপন নিয়ে খুব আশাবাদী।’ সারিকা বলেন, ‘সনক দাদার নির্দেশনায় এর আগেও আমরা ভিন্ন কিছু বিজ্ঞাপনে আলাদাভাবে কাজ করেছি। কিন্তু এবারই প্রথম আমি ও ইমন একই বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছি। বিজ্ঞাপনের কনসেপ্টটা দারুণ। আশা করি দর্শক মুগ্ধ হবেন।’

ভালোবাসা দিবসের নাটক আপন পর

ভালোবাসা নামক শব্দ দিয়ে সহজেই একজন মানুষ আপন হয়ে যায়। আবার ভালোবাসা নামক শব্দ থেকে হারিয়ে গেলে সেই মানুষ নিমিষে হারিয়েও যায়। তেমনি বিষয় নিয়ে নির্মিত হয়েছে ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘আপন পর’। চয়নিকা চৌধুরীর পরিচালায় নাটকটিতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, নাঈম, তিতান চৌধুরী ও আজম খান। পরিচালক চয়নিকা চৌধুরী বলেন, ‘নাটকের গল্পতে আমি ভালোবাসাকে একটু অন্যরকমভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। এর গল্প এবং লোকেশন দুটোই অসাধারণ। আশা করছি দর্শক ভালোবাসা দিবসে একটি অন্যরকম নাটক দেখবেন।’ আনিসুর রহমান মিলন বলেন, ‘আপন পর’ নাটকের গল্প যখন প্রথমে শুনি তখন সত্যিই অন্যরকম লেগেছে। আর চয়নিকা দিদি তো অন্যরকম কাজ করে থাকেন। ভালো লেগেছে কাজটি করে।’ নাঈম বলেন, ‘গল্পটি ত্রিভুজ প্রেমের। তবে টুইস্ট আছে। দর্শক সত্যি দেখে মজা পাবেন। ভালোবাসার অন্য অনেক গল্পের চেয়ে আলাদা একটি গল্প এটি।’ অভিনেত্রী তিতান চৌধুরী বলেন, ‘ভালোবাবা দিবসের এমন একটি নাটকে কাজ করতে পেরে সত্যিই আমার ভালো লাগছে। আনিসুর রহমান মিলন ও নাঈমের মতো অভিনয়শিল্পীদের সঙ্গে কাজ করাটা সত্যিই ভাগ্যের ব্যাপার। উনারা খুব গুণী অভিনেতা। এজন্য কৃতজ্ঞ চয়নিকা দিদির কাছে। নাটকটি দেখে সত্যিই ভালো লাগবে দর্শকদের।’