Home আরোও বিভাগ টিভি গাইড এন টিভি

এন টিভি

SHARE

ভালোবাসার গল্পসমগ্র

প্রভা-নাঈম, আফরান নিশো-তানজিকা আমিন ও ঊর্মিলা-ইরফান সাজ্জাদ- এই তিন জুটিকে নিয়ে তৈরি হয়েছে টেলিভিশন ফিকশন ‘ভালোবাসার গল্পসমগ্র’। তিনটি পৃথক ভালোবাসার গল্প তুলে ধরা হবে এতে। ‘বৃষ্টির রং’, ‘হোয়াইট’ ও ‘প্রতিনায়ক’ শিরোনামের তিনটি কাহিনিচিত্রে অভিনয় করেছেন টিভি নাটকের জনপ্রিয় এই ছয় শিল্পী। লিখেছেন ও পরিচালনা করেছেন মাহমুদ দিদার। এনটিভিতে প্রচার হবে নাটকটি। প্রতিটি নাটকের দৈর্ঘ্য ২৫ মিনিট।

বিউটি বোট

নারী ও পুরুষের সৌন্দর্য চর্চার জন্য ইদানীং বিভিন্ন অলিগলিতে চোখে পড়ে বিউটি পার্লার ও জেন্টস পার্লার। কিন্তু ভ্রাম্যমাণ পার্লার দেখেছেন কখনও? ‘বিউটি বোট’ নামের একটি ধারাবাহিক নাটকে দেখা যাবে, ট্রলারে গড়ে ওঠা তেমন দুটি পার্লার। ‘বিউটি বোট’ নামের সাইনবোর্ড লেখা ওই ট্রলারের ওপর বসে আছেন অভিনেতা জাহিদ হাসান ও নুসরাত ইমরোজ তিশা। ট্রলারের গায়ে বলিউড তারকাদের পোস্টার। তারাই পার্লারটির যৌথ মালিক। ট্রলারের ছাদে রাখা হয়েছে জেন্টস পার্লার, ভেতরে লেডিস পার্লার। সাত পর্বের ধারাবাহিকটি লিখেছেন আবুল কালাম আজাদ, পরিচালনা করেছেন আবু রায়হান জুয়েল। গল্পে তিশাকে দেখা যাবে রেনু চরিত্রে। আর জাহিদ হাসানকে দেখা যাবে রেনুর স্বামী মকবুল চরিত্রে। স্বামী-স্ত্রী মিলে ট্রলারে তৈরি করে জেন্টস ও লেডিস পার্লার। ঈদে এনটিভিতে প্রচার হবে সাত পর্বের নাটকটি।

অনলাইন ফাইট

online-fight‘অনলাইন ফাইট’ নামের একটি নাটকে অভিনয় করতে এসে নতুন নতুন অভিজ্ঞতার সম্মুখীন হলেন তিশা। চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে হাতে ও গলায় উল্কি আঁকিয়েছেন। নাটকটিতে তিশার সহশিল্পী গানের মানুষ জন কবির। এর আগেও তারা একসঙ্গে কয়েকটি নাটকে অভিনয় করেছেন। এবার তাদেরকে ভিন্ন মেজাজে দেখা যাবে ‘অনলাইন ফাইট’-এ। এটি যৌথভাবে লিখেছেন ইমেল হক ও মারুফ রেহমান। ঈদুল আজহায় এনটিভির পর্দায় দেখা যাবে ‘অনলাইন ফাইট’।

সাইরেন

টেলিছবি সাইরেন। অঞ্জন আইচের চিত্রনাট্য ও পরিচালনায় এতে অভিনয় করেছেন তারিক আনাম খান, সুবর্ণা মুস্তাফা, সাবিলা নূর, নিরব, টুটুল চৌধুরী, মাজনুন মিজান, সুজাত শিমুল প্রমুখ। ঈদের দ্বিতীয় দিন এনটিভিতে প্রচার করা হবে।

সবুজের আলতো পথে

sobujer-alto‘সবুজের আলতো পথে’ নামের একটি নাটকের প্রয়োজনে নৌকায় চড়তে হলো নোবেল-মৌ জুটিকে। নৌকায় চড়ার শখ মৌ’র বেশি থাকলেও তিনি এতে উঠতে খুব ভয় পাচ্ছিলেন। এনটিভিতে রঙধনুর সাতরঙ নিয়ে আয়োজন করেছে ‘ভালোবাসার সাতরঙ’ নামের একটি চাঙ্ক। এর অংশ হিসেবে সবুজের আলতো পথে’ শিরোনামের নাটকটি নির্মাণ করেছেন কৌশিক শংকর দাস। এতে অভিনয় করেছেন নোবলে- মৌসহ আরো অনেকে।

ভালোবাসার পঙতিমালা

ভালোবাসার পঙতিমালা শিরোনামের টেলিছবিটি রচনা ও পরিচালনা করেছেন শিহাব শাহীন। এতে অভিনয় করেছেন  তাহসান, মম, অপূবর্, ইরেশ যাকের, টয়া ও মিথিলা। সমসাময়িক তিনটি ভালোবাসার কাহিনি দেখানো হবে। আশেপাশে খেয়াল করলে দেখা যাবে অনেকের অনেক ভালোবাসার গল্প রয়েছে। সেগুলোই প্রকাশ করা হয়েছে এই টেলিছবিতে।

বোকারাই প্রেমে পড়ে

bokarai-preme-poreজনপ্রিয় অভিনেত্রী মম’র প্রেমে পড়ে বোকা বনেছেন অভিনেতা ইমন। এমন ঘটনা ঘটেছে ‘বোকারাই প্রেমে পড়ে’ শিরোনামের একটি নাটকে। নাটকটি রচনা করেছেন রিয়াজুল আলম শাওন ও পরিচালনা করছেন নাজমুল হক বাপ্পী। নাটকটিতে আরও অভিনয় করেছেন সাবিহা জামান, আনন্দ খালেদ, কাজী উজ্জ্বল, গোলাম রাব্বানী মিন্টু প্রমুখ। নাটকটি এনটিভিতে প্রচার হবে।