Home আরোও বিভাগ টিভি গাইড আমি গড়পরতা কাজ করি না

আমি গড়পরতা কাজ করি না

SHARE
Nabila

উপস্থাপক, মডেল ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। আয়নাবাজি ছবিতে অভিনয় করে জনপ্রিয়তার পাল্লা আরও ভারী করেছেন। খুব বেছে বেছে কাজ করতে পছন্দ করেন তিনি। গত ঈদে তার অভিনীত ‘দ্যা অরিজিনাল আর্টিস্ট’ নাটকটি বেশ প্রশংসিত হয়। কথা হলো নাবিলার সঙ্গে-
আনন্দ আলো: ঈদে কোন কাজগুলো নিয়ে বেশি আলোচনা হয়েছে?
নাবিলা: দেখুন, আমি কিন্তু খুব বেশি কাজ করি না। আমার কাছে গল্প এবং নিজের অভিনীত চরিত্রটি ভিন্ন কিছু মনে হলেই কাজটি করি। সেই হিসেবে আমার ঈদে খুব বেশি কাজ প্রচার হয়নি। তবে গত ঈদে প্রচার হওয়া চ্যানেল আই এর ‘দ্যা অরিজিনাল আর্টিস্ট’ নাটকটির জন্য বেশ প্রশংসা পেয়েছি।
আনন্দ আলো: সংসার জীবন কেমন কাটছে?
নাবিলা: বিয়ের আগে যেমন ছিলাম, তেমনই আছি। ভালোই যাচ্ছে দিন।
আনন্দ আলো: শোবিজে একটা বিষয় প্রচলিত আছে, বিয়ের পর অভিনেত্রীদের ক্যারিয়ারে ভাটা পড়ে। আপনার কী মনে হয়?
নাবিলা: এটা আসলে সবার ক্ষেত্রে এক রকম হয় না। যিনি আমাকে বিয়ে করেছেন তিনি আমার সব কিছু জেনেই বিয়ে করেছেন। আমার কাজে তিনি উৎসাহ দেন। মূল কথা হচ্ছে, একেকজনের ব্যক্তিত্ব একেক রকম। আমার বিয়ের পর ভালোই কাটছে দিন।
আনন্দ আলো: নতুন সিনেমায় অভিনয়ের খবর কী?
নাবিলা: আসলে আমি গড়পড়তা কাজ করতে চাই না। মান ভালো এমন কাজগুলোয়ই নিজেকে সম্পৃক্ত রাখতে চাই। ‘আয়নাবাজি’ সিনেমাটিও ছিল তারই ধারাবাহিকতা। এরপর আমি নিজেও অপেক্ষা করছি নতুন ছবির জন্য। ভালো গল্প ও চরিত্র পেলে অবশ্যই কাজ করব।
আনন্দ আলো: উপস্থাপনার খবর কী?
নাবিলা: উপস্থাপনাই আমার প্রথম প্রেম। আমার নেশাও বলতে পারেন। আমি এখনও উপস্থাপনা করি এবং সবসময় উপস্থাপনা করেই যাব। নাটক করি, সিনেমায়ও অভিনয় করেছি। তবে সবার আগে আমার মূল কাজ উপস্থাপনা করা।
আনন্দ আলো: কিছুদিন আগে ভারতের শিল্পী অনুপম রায়ের সঙ্গে তার মিউজিক ভিডিওতে কাজ করেছেন। অভিজ্ঞতা কেমন ছিল?
নাবিলা: অনুপম রায়ের গানের আবেদন অন্যরকম। মন ছুঁয়ে যায়। তার গান নিয়ে নতুন করে কিছু বলার নেই। কয়েকটি দিনের অভিজ্ঞতার পরিপ্রেক্ষিতে বলতে পারি তিনি চমৎকার একজন মানুষ। একজন ভালো সহশিল্পী। কাজের ফাঁকে ফাঁকে নিজ পরিবারের গল্প শুনিয়েছেন। তার বাড়ি যাওয়ার অনুরোধও করেছেন।