Home আরোও বিভাগ টিভি গাইড অভিনয়ে ফেরার অপেক্ষায় নওশাবা!

অভিনয়ে ফেরার অপেক্ষায় নওশাবা!

SHARE
Nowshaba

কেমন আছেন নওশাবা? ফিরছেন কী কাজে? নাকী মিডিয়াকে টাটা বাই বাই জানাচ্ছেন? মানসিকভাবে কতটা শক্ত আছেন এখন? এমনসব প্রশ্ন নিয়েই যোগাযোগ করা হয় টিভি নাটকের পরিচিত মুখ কাজী নওশাবার সঙ্গে। জানা গেলো খারাপ নেই এ অভিনেত্রী। প্রস্তুত হচ্ছেন কাজে ফেরার জন্য। কথা হলো নওশাবার সঙ্গে-
আনন্দ আলো: আপনার মানসিক অবস্থা এখন কেমন?
নওশাবা: কিছুদিন মানসিকভাবে অসুস্থ ছিলাম। কিন্তু আমাকে ধীরে ধীরে দাঁড়াতে হবে। আমি খুব লাকী একজন মানুষ। মিডিয়াতে খ্যাতিমান কেউ নই আমি। নই বড় কোন অভিনেত্রীও। দর্শকদের কাছে তো আমার তেমন জনপ্রিয়তাও নেই। মিডিয়ায় আমার খুব একটা বন্ধু বান্ধবও নেই। তবে যে কজন আছেন তারা আমার খুব সুখ-দুঃখ দুই সময়েরই বন্ধু। এ ছাড়াও আমার বিপদের সময়টায় সবাই আমার পাশে থেকেছেন। সবার কাছেই কৃতজ্ঞ আমি।
আনন্দ আলো: আইনশৃঙ্খলা বাহিনী কী আপনার বিষয়ে নেতিবাচক কিছু পেয়েছেন?
নওশাবা: তদন্তের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা যেখানেই যার কাছেই গেছেন আমার সম্পর্কে পজেটিভই পেয়েছেন। আমি বাচ্চাদের নিয়ে কাজ করি। সুবিধা বঞ্চিত শিশুদের পাশে দাঁড়াই এসবই তারা বলেছেন। বুঝতে পেরেছি মানুষ আমার পাশে সবসময় ছিল ও আছেন। তবে বিষয়গুলো আমি শিক্ষা আর অভিজ্ঞতা হিসেবেই নিয়েছি। ভবিষ্যতে চলার পথে এটা কাজে লাগবে।
আনন্দ আলো: আপনার অভিনীত ‘স্বপ্নের বাড়ি’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছে, এই বিষয়ে জানতে চাই-
নওশাবা: স্বপ্নের বাড়ির পুরো টিমটাই দারুণ। ছবিটিও দারুণ হবে। ভৌতিক গল্পের ছবিটি এটি। প্রতিটি সিক্যুয়েন্সেই অন্য রকম ফিল পাবেন দর্শক। ওই সিনেমার মাধ্যমে প্রথমবার কোন ধুয়াশা টাইপের চরিত্রে অভিনয় করেছি। ঢাকা অ্যাটাক ছবিতে আমাকে যে ধরনের চরিত্রে দেখেছেন এতে একেবারে তার অপজিট চরিত্রে দেখা যাবে। এই সিনেমার সঙ্গে আমি আছি। আমি অনুরোধ করবো আপনারাও থাকেন। চলচ্চিত্রটির প্রচার প্রচারণায় আমি যতটা সম্ভব অংশ নেবো। দর্শকদের প্রতি অনুরোধ থাকবে আপনারা ছবিটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখুন।
আনন্দ আলো: আপনাকে নিয়মিত আবার কাজে পাওয়া যাবে কবে?
নওশাবা: এখন মানসিক অবস্থা বেশ ভালো। কাজে ফেরার জন্য অপেক্ষা করছি। সব চূড়ান্ত না হলেই এখনই কিছু বলতে পারছি না। তবে এটা ঠিক ভালো এবং বড় কিছু নিয়েই কাজে ফিরবো। সেটাও খুব শিগগিরই।
আনন্দ আলো: আপনার কোন ইচ্ছার কথা বলবেন-
নওশাবা: অসাধারণ নয়, একমাত্র মেয়েকে নিয়ে সাধারণ মানুষ হিসেবে জীবন যাপন করতেই পছন্দ তার। এই সাধারণ হয়েই আগামীতে ভালো ভালো কাজ উপহার দিতে চান দর্শকদের।